×

সারাদেশ

শান্তিগঞ্জে ১১ চোরাই গরু উদ্ধার, গ্রেপ্তার ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জানুয়ারি ২০২৩, ০৭:১১ পিএম

শান্তিগঞ্জে ১১ চোরাই গরু উদ্ধার, গ্রেপ্তার ৩

ছবি: ভোরের কাগজ

সুনামগঞ্জের শান্তিগঞ্জে ৩৮ ঘন্টার রুদ্ধশ্বাস অভিযান পরিচালনা করে উপজেলার ডুংরিয়া ও নোয়াগাঁও এলাকা থেকে চুরি যাওয়া ১১টি গরু উদ্ধার করেছে থানা পুলিশ। এ সময় গরুচোর চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (১৬ জানুয়ারি) গভীর রাতে অভিযান চালিয়ে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার পাটলি ইউনিয়নের লাউতাল, নুরবালা এলাকা থেকে চুরি যাওয়া গরু উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, জগন্নাথপুর উপজেলার লাউতাল এলাকার ছলিম উল্লার ছেলে মো. চন্দন মিয়া (৪২), চন্দন মিয়ার ছেলে সিহাব উদ্দিন (২০) ও নেত্রকোনা জেলার আটপাড়া থানার ইসাইল গ্রামের রবি মিয়ার ছেলে জীবন মিয়া (২৮)।

পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার জয়কলস ইউনিয়নের ডুংরিয়া গ্রামের কবির মিয়ার গোয়াল ঘর থেকে ৭টি গরু ও নোয়াগাঁও এলাকার সুরুজ আলীর গোয়াল ঘর থেকে ৪টি গরু চুরি হয়। এরপর গরুর মালিকরা থানায় মামলা করলে সুনামগঞ্জের পুলিশ সুপারের দিকনির্দেশনায় ৩৮ ঘন্টার রুদ্ধশ্বাস অভিযানে চুরি যাওয়া গরু উদ্ধার ও চোর চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করতে সক্ষম হয় শান্তিগঞ্জ থানা পুলিশ। উদ্ধারকৃত গরু মালিকদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপার শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী বলেন, চুরি যাওয়া গরু উদ্ধার ও তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধারকৃত গরু মালিকদের কাছে হস্তান্তর করা হয়েছে। গরু চুরি রোধে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App