×

খেলা

বিপিএল: সিলেটকে ১২৯ রানের টার্গেট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জানুয়ারি ২০২৩, ০৩:৫০ পিএম

বিপিএল: সিলেটকে ১২৯ রানের টার্গেট

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সিলেট স্ট্রাইকার্সকে ১২৯ রানের টার্গেট দিয়েছে ঢাকা ডমিনেটর্স। সোমবার (১৬ জানুয়ারি) টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন ঢাকার অধিনায়ক নাসির হোসেন। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৮ রান সংগ্রহ করে ঢাকা ডমিনেটর্স।

টস জিতে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারায় ঢাকা ডমিনেটর্স। ইনিংসের প্রথম ওভারেই স্কোরবোর্ডে রান যোগ না করেই সাজঘরে ফিরে যান সৌম্য সরকার। এরপর উসমান ঘানি ও দিলশান মুনাবিরা মিলে শুরুর ধাক্কা সামাল দেওয়ার চেষ্টা করেন। তবে দলীয় ৩২ রানে ১৭ বলে ১৭ রান করে আউট হন দিলশান মুনাবিরা। পরের বলেই ক্রিজে এসেই সাজঘরে ফিরে যান রবিন দাস।

এরপর দ্রুতই আউট হয়ে যান ওপেনার উসমান ঘানি। দলীয় ৫১ রানে ২৮ বলে ২৭ রান করে ফিরে যান তিনি। এরপর দলীয় ৭৪ রানে মোহাম্মদ মিথুন আউট হলে ক্রিজে আসেন আরিফুল হক। আরিফুলকে সঙ্গে নিয়ে ৫০ রানের জুটি গড়েন অধিনায়ক নাসির হোসেন। দলীয় ১২৪ রানে ১৬ বলে ২০ রান করে আউট হন আরিফুল।

এরপর ইনিংসের শেষ বলে ৩১ বলে ৩৯ রান করে রান আউট হন নাসির হোসেন। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৮ রান সংগ্রহ করে ঢাকা ডমিনেটর্স। সিলেট স্ট্রাইকার্সের পক্ষে ইমাদ ওয়াসিম নেন সর্বোচ্চ তিনটি উইকেট।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App