×

সারাদেশ

প্রেমিক-প্রেমিকার একসঙ্গে বিষপান, প্রেমিকার মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জানুয়ারি ২০২৩, ০৬:৩৮ পিএম

প্রেমিক-প্রেমিকার একসঙ্গে বিষপান, প্রেমিকার মৃত্যু

ছবি: ভোরের কাগজ

নাটোরের গুরুদাসপুরে প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় একসঙ্গে বিষপানে আত্মহত্যার সিদ্ধান্ত নেয় দুজন। বিষপানের পর এসএসসি পরীক্ষার্থী এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। এ সময় প্রেমিক ইমনের (১8)  অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তার অভিভাবক না থাকায় গুরুদাসপুর থানা পুলিশ প্রেমিক ইমনকে রামেক হাসপাতালে নিয়ে যান।

স্থানীয় সুত্রে জানা যায়, প্রেমিক ইমনের বাড়ি কুমিল্লা জেলার মুরাদনগরে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ৬ মাস প্রেমের পর গতকাল (রবিবার) ইমন নাটোরের গুরুদাসপুরে প্রেমিকার খোঁজে আসেন। শেষ পর্যন্ত তাদের দেখাও হয়। কিন্তু বিপত্তি বাঁধে তখনি যখন প্রেমিকার বাবা বলেন- তোমার পরিবারের কেউ না আসলে বিয়ে দেয়া হবে না। তখন ইমন পরিবারের সাথে যোগাযোগ করে ব্যর্থ হয়ে দুজন এক সাথে সোমবার দুপুর একটার দিকে কাঁকড়া মারা বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা চালায়।

এ সময় প্রতিবেশীরা অবস্থা খারাপ দেখে দুজনকে গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক শামীমা আফরোজ জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে আসার আগেই মেয়েটির মৃত্যু হয় এবং ছেলেটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রামেক হাসপাাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে কুমিল্লার মুরাদনগর থেকে ইমনের মা বলেন, ছেলের বাবা বাসায় নেই। আসলে তাকে বিষয়টি অবগত করা হবে।

গুরুদাসপুর থানার ওসি (তদন্ত) মো. মশিউর রহমান বলেন, এ ঘটনায় গুরুদাসপুর থানায় একটি ইউডি মামলা হয়েছে। এবং প্রেমিক ইমনের অভিভাবক না থাকায় গুরুদাসপুর থানা পুলিশের সহযোগিতায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App