×

সারাদেশ

নেত্রকোণায় স্কুল ছাত্রীকে গণধর্ষণ: মূলহোতা গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জানুয়ারি ২০২৩, ০৬:০১ পিএম

নেত্রকোণায় স্কুল ছাত্রীকে গণধর্ষণ: মূলহোতা গ্রেপ্তার

ছবি: ভোরের কাগজ

নেত্রকোণায় পূর্বপরিকল্পিতভাবে এক স্কুল ছাত্রীকে গণধর্ষণের ঘটনার মূলহোতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪ এর একটি চৌকস আভিযানিক দল।

গোপন সুত্রের ভিত্তিতে সোমবার (১৬ জানুয়ারি) সকালে নেত্রকোনা জেলার সদর থানাধীন বটতলা মোড় এলাকা হতে আসামী লিমন মিয়া ওরফে বাব্বা (২০)কে গ্রেপ্তার করা হয়।

এর আগে,এ ঘটনায় ১১ জানুয়ারি কিশোরীর বড় বোন বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে কলমাকান্দা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। তারা হলেন, লিমন মিয়া (২০), রুবেল মিয়া (২২) ও শাহ আলম মিয়া (৩২)। তাদের বাড়ি খারনৈ এলাকায়।

জানা গেছে, গত ২৮ ডিসেম্বর রাতে খারনৈ এলাকায় ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় এক কিশোরী(১৪) তার খালার বাড়িতে বেড়াতে যায়। পরদিন ২৯ ডিসেম্বর রাতে সে বাড়ির পাশের একটি পুকুরে হাত-মুখ ধুতে গেলে একই এলাকার লিমন মিয়া ও রুবেল মিয়া তাকে জোর করে তুলে নিয়ে পাশের একটি ধান ক্ষেতে নিয়ে ধর্ষণ করে। এ সময় ধর্ষকদের হাত থেকে রক্ষা পেতে কিশোরীটি চিৎকার শুরু করলে শাহ আলম মিয়া এগিয়ে যায় এবং তিনিও পরে দ্বিতীয় দফায় ধর্ষণ করেন।

র‌্যাব-১৪ জানায়, অভিযুক্ত আসামী লিমন মিয়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। র‌্যাব-১৪ আরো জানায়, তাকে নেত্রকোনা জেলার কমলাকান্দা থানায় হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App