×

সারাদেশ

তিতাসে প্রেমিক-প্রেমিকাকে এক রুমে দেখে ফেলায় খুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জানুয়ারি ২০২৩, ০৫:৫০ পিএম

তিতাসে প্রেমিক-প্রেমিকাকে এক রুমে দেখে ফেলায় খুন

ছবি: ভোরের কাগজ

কুমিল্লার তিতাসের বৃদ্ধা মিনরা বেগম হত্যাকাণ্ডের দেড় পর রহস্য উদঘাটন করেছে কুমিল্লা ডিটেকটিভ ব্রাঞ্চ (ডিবি) পুলিশ। প্রেমিক-প্রেমিকাকে এক রুমে দেখে ফেলায় প্রথমে শ্বাসরোধ করে হত্যা ও পরে জবাই করে এবং হাত পায়ের রগ কেটে মৃত্যু নিশ্চিত করে তারা।

গত ১৩ জানুয়ারি দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে প্রথম আসামি অন্তর দাসকে জেল হাজতে প্রেরণের মাধ্যমে ক্লুলেস এই চাঞ্চল্যকর হত্যার রহস্য উদঘাটনে সফল হয় পুলিশ।

এর আগে ১২ জানুয়ারি সন্দেহভাজন হিসেবে ভুক্তভোগীর ঘরে অস্থায়ী আশ্রিতা সাইফা আক্তারকে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার লোমহর্ষক বর্ণনা দেয়। পরে তাকে আদালতে সোপর্দ করলে সে আদালতেও হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে। পরে তাকে কারাগারে প্রেরণ করা হয় ।

হত্যার দায় স্বীকার করা আসামিরা হলো- শোলাকান্দি গ্রামের শিপন সরকারের মেয়ে সাইফা আক্তার (১৭) ও পার্শ্ববর্তী দাউদকান্দি উপজেলার গোপচর গ্রামের অন্তর দাস।

ডিবির ওসি রাজেশ বড়ুয়া (পিপিএম) আদালতের বরাত দিয়ে এই প্রতিনিধিকে জানান, অভিযুক্ত সাইফা আক্তার ও অন্তর দাসের মধ্যে গত ৭/৮মাস পূর্বে প্রেমের সম্পর্ক গড়ে উঠে এবং মাঝে মধ্যে রাতে সাইফাদের বাড়িতে দেখা করতো অন্তর দাস। ঘটনার কিছু পুর্বে থেকে সাইফাদের বাড়িতে বিল্ডিং নির্মাণের কাজ চলমান থাকায় প্রতিবেশী তারা মিয়া সরকারের (ভুক্তভোগী মিনরা বেগমের স্বামী) বিল্ডিংয়ে অস্থায়ী আশ্রয়ে থাকতো ছোট দুই ভাই নিয়ে সাইফা। এতে অন্তর দাসের সাথে সম্পর্ক আরো গভীর হয়।

গত ৬ ডিসেম্বর রাতে ভুক্তভোগী মিনরা বেগমের বিল্ডিংয়ে প্রবেশ করে। এ সময় মিনরা বেগম দেখে ফেলায় উভয়ে মুখ চেপে ধরে ভুক্তভোগীর ওড়না দিয়ে মুখে পেচিয়ে শ্বাসরোধে হত্যা করে। পরে সাইফার প্রেমিক অন্তর চন্দ্র দাস পকেট থেকে ছুরি বের করে জবাই করে ও হাত পায়ের রগ কেটে ফেলে মৃত্যু নিশ্চিত করে। সাইফা রুমে গিয়ে ঘুমিয়ে পড়ে এবং অন্তর দাস পালিয়ে যায়।

ওসি আরো জানায়, সাইফা আক্তার এবার এসএসসি পরীক্ষা দিয়ে এক বিষয় ফেল করে এবং স্কুলে আসা-যাওয়ার পথেই অন্তর দাসের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

উল্লেখ্য, গত ৬ ডিসেম্বর রাতে তিতাসের জিয়ারকান্দি ইউনিয়নের শোলাকান্দি গ্রামে মিনরা বেগম (৭৫) নামে এক বৃদ্ধাকে জবাই করে ও হাত পায়ের রগ কেটে হত্যা করে দুর্বৃত্তরা। সে সময় ভুক্তভোগীর ছেলে আবুল বাশার ভাসানী বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে তিতাস থানায় মামলা দায়ের করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App