×

বিনোদন

এবার বুর্জ খলিফায় ‘পাঠান’এর ট্রেলার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জানুয়ারি ২০২৩, ১১:২৮ এএম

এবার বুর্জ খলিফায় ‘পাঠান’এর ট্রেলার

ছবি: সংগৃহীত

এবার বুর্জ খলিফায় ‘পাঠান’এর ট্রেলার

আগামী ২৫ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে বলিউডের কিং শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন অভিনীত সিনেমা ‘পাঠান’। তবে এই সিনেমা নিয়ে ভারতজুড়ে চলছে বেশ আলোচনা-সমালোচনা। এ ছাড়া এই সিনেমা নিয়ে শাহরুখ ভক্তদের মাঝে বিরাজ করছে চরম উত্তেজনা। এর মধ্যেই দুবাইয়ের বুর্জ খলিফায় দেখানো হয়েছে এই সিনেমার ট্রেলার।

শনিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় শাহরুখ খানের উপস্থিতিতেই বুর্জ খলিফায় প্রচার করা হয় ‘পাঠান’-এর ট্রেলার। খবর আনন্দবাজার পত্রিকার।

জানা যায়, এক আন্তর্জাতিক টি-টোয়েন্টি লিগের উদ্বোধন অনুষ্ঠানের জন্য দুবাইয়ে আছেন শাহরুখ খান। ১৩ জানুয়ারি ছিল সেই উদ্বোধন অনুষ্ঠান। সেদিন বলিউডের বাদশার উপস্থিতিতেই ১৪ জানুয়ারি বুর্জ খলিফায় ‘পাঠান’ ছবির ট্রেলার প্রদর্শনের সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ।

প্রসঙ্গত, আগামী ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘পাঠান’। গত ১০ জানুয়ারি মুক্তি পায় যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’-এর কামব্যাক ট্রেলার। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ডিম্পল কাপাডিয়া। এই ছবির পরিচালনায় আছে সিদ্ধার্থ আনন্দ। এরই মধ্যে ছবির গান ‘বেশরম রং’ ও দীপিকার পোশাক নিয়ে বিতর্কের ঝড় বয়ে গেছে ভারতজুড়ে। অনেকে আবার এ সিনেমা বয়কটের ডাক দিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App