×

খেলা

আল হিলালের ‘মেসি স্বপ্ন’ ভেঙে তছনছ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জানুয়ারি ২০২৩, ১০:২৯ পিএম

সৌদি ক্লাব আল হিলালের স্বপ্ন চুরমার করে দিয়ে লিওনেল মেসির সঙ্গে চুক্তি নবায়ন করেছে ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জ্যামাইকা (পিএসজি)।

ক্রিশ্চিয়ানো রোনালদোর আল নাসেরে যোগদানের পর থেকেই মেসি স্বপ্নে বিভোর হয়ে উঠেছিল আল হিলাল। ভেবেছিল, মেসি যোগ দিলে বুঝে বার্সা-রিয়ালের মতো দৌরাত্ম্য সৃষ্টি করা যাবে। কিন্তু পিএসজি এসে মেসিকে নিয়ে গেল। খবর স্পোর্টস্টার, মার্সার।

ইউরোপীয় ক্লাব ফুটবলে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা- দুটি ক্লাবই একে অপরের প্রতিদ্বন্দ্বী। অন্যদিকে সৌদি প্রো লিগে আল নাসের ও আল হিলাল উভয় ক্লাবই শিরোপার দাবিদার। প্রতিদ্বন্দ্বিতায়ও এই দুই ক্লাব সমানে সমান। এদিক থেকে মেসির সঙ্গে পিএসজির চুক্তি নবায়ন যেন আল হিলালের স্বপ্ন তছনছ করে দিলো।

স্পোর্টসভিত্তিক একটি সংবাদমাধ্যম জানিয়েছে, প্যারিসের ক্লাবটি সাবেক বার্সা তারকাকে নতুন করে দুই বছরের চুক্তির প্রস্তাব দিয়ে আসছে। সঙ্গে বেতন বাড়ানোর প্রস্তাবও আছে। ওই প্রস্তাবে পূর্ণ সমর্থন আছে লিও’র। চলতি মাসেই রেকর্ড সাতটি ব্যালন ডি’অর জয়ী মেসি পিএসজি’র সঙ্গে চুক্তি নবায়ন করতে পারেন।

সৌদির লিগে রোনালদোর প্রতিদ্বন্দ্বী ক্লাবে মেসির খেলার সম্ভাবনা আপাতত নেই। তবে সব ঠিকঠাক থাকলে আগামী ১৯ জানুয়ারি মেসি-রোনালদো মুখোমুখি হতে যাচ্ছেন। ওইদিন রোনালদোর আল নাসের ও সৌদির অন্য ক্লাব আল হিলালের সমন্বয়ে গড়া দলের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে মেসি-নেইমার-এমবাপ্পের পিএসজি। জানা গেছে, সৌদি দলটির অধিনায়ক থাকবেন সিআরসেভেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App