×

খেলা

রোনালদোর সঙ্গে ছবি না তোলার কারণ জানালেন বেনজেমা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০২৩, ০১:৪৪ পিএম

রোনালদোর সঙ্গে ছবি না তোলার কারণ জানালেন বেনজেমা

ছবি: সংগৃহীত

স্প্যানিশ সুপার কাপের ফাইনাল খেলতে রিয়াল মাদ্রিদ এখন সৌদি আরবে, যেখানে রিয়াল স্কোয়াডের সঙ্গে সৌদি ক্লাব আল নাসর তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে পুনর্মিলনীও হয়েছে। রোনালদোকে কাছে পেয়ে স্বপ্ন পূরণও হয়েছে রিয়ালের তরুণ তুর্কি ভিনিসিয়ুস জুনিয়র-রদ্রিগোর। তবে সেখানেই দেখা গেছে ব্যতিক্রমী এক ঘটনা।

‘সিআর সেভেন’–এর সঙ্গে ছবি তুলে পোস্টও করেছেন দুই ব্রাজিলিয়ান তারকা। তবে রোনালদোর সঙ্গে কোনো ছবিতে দেখা যায়নি তাঁর দীর্ঘদিনের সতীর্থ করিম বেনজেমাকে। দুজনের পুরোনো সম্পর্কে ফাটলের গুঞ্জনও শোনা যাচ্ছে। তবে এমন কিছুর সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন বেনজেমা। বলেছেন, নিজেদের বন্ধুত্ব প্রমাণের জন্য ছবি তুলে দেখানোর দরকার নেই।

রবিবার (১৫ জানুয়ারি) রাতে স্প্যানিশের সুপার কাপের ফাইনালে বছরের প্রথম এল ক্লাসিকোতে মুখোমুখি হবে রিয়াল-বার্সা। এর আগে আল নাসর স্পোর্টস সিটিতে অনুশীলন করেছে রিয়াল। সেখানেই মূলত রোনালদো গিয়ে দেখা করেছেন রিয়ালের খেলোয়াড়, কোচ ও কর্মকর্তাদের সঙ্গে।

রিয়াল তারকাদের অনেকেই সে সময় রোনালদোর সঙ্গে ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। তবে রোনালদোর সঙ্গে দেখা যায়নি বেনজেমাকে। পরে রোনালদোর সঙ্গে কোনো ছবি পোস্ট না করার কারণ জানতে চাইলে বেনজেমা বলেন, ‘ছবি তুলে আমাদের এটা বলার প্রয়োজন নেই যে আমরা বন্ধু। ছবি হচ্ছে মূলত ইনস্টাগ্রাম কিংবা টুইটারের জন্য। সে অন্য এক দুনিয়া।’

অনুশীলনে ব্যস্ত থাকার কারণেই রোনালদোর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করা হয়নি বলে মন্তব্য করেছেন বেনজেমা, ‘আমাদের শুভেচ্ছা বিনিময়ের সময় হয়নি। কারণ, আমি অনুশীলনে ছিলাম এবং তাকেও তাৎক্ষণিকভাবে অনুশীলনে নেমে যেতে হয়েছিল। আমি আশা করি, কাল স্টেডিয়ামে তার সঙ্গে দেখা হবে। তখন আমরা একে অপরের সঙ্গে কথা বলতে পারব।’

এর আগে রোনালদোকে কাছে পেয়ে ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রিয়ালের তরুণ তারকা রদ্রিগো। ক্যাপশনে লিখেছেন, ‘আমার সবচেয়ে বড় আদর্শের সঙ্গে সাক্ষাৎ।’ দলের আরেক ব্রাজিলিয়ান তারকা ভিনিসিয়ুস জুনিয়র অবশ্য কিছু লেখেননি। তিনি গ্রেটেস্ট অব অল টাইমের (গোট) একটি ইমোজি দিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App