×

বিনোদন

বঙ্গতে আসছে জনপ্রিয় কোরিয়ান সিরিজ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০২৩, ১২:১০ পিএম

বঙ্গতে আসছে জনপ্রিয় কোরিয়ান সিরিজ

ছবি: সংগৃহীত

বঙ্গতে আসছে জনপ্রিয় কোরিয়ান সিরিজ

‘গবলিন- নিঃসঙ্গ এক দেবতার গল্প’ বাংলায়

জনপ্রিয় কোরিয়ান সিরিজ ‘গবলিন- নিঃসঙ্গ এক দেবতার গল্প’ বাংলায় নিয়ে আসছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গ। হৃদয় ছোঁয়া এক ভালোবাসার গল্প ও ট্র্যাজেডি নিয়ে নির্মিত সিরিজটি বাংলায় রিলিজ পাচ্ছে এই প্ল্যাটফর্মটিতে।

রবিবার (১৫ জানুয়ারি) থেকে বঙ্গতে দর্শকরা বাংলায় জনপ্রিয় এ সিরিজটি উপভোগ করতে পারবে।

৯০০ বছর ধরে পৃথিবীর বুকে হেঁটে বেড়াচ্ছে গবলিন- নিঃসঙ্গ এক অমর দেবতা। তার বুকে গাঁথা অদৃশ্য এক তলোয়ার। একমাত্র গবলিনের স্ত্রী পারে সেই তলোয়ারটি তার বুক থেকে বের করে অমরত্বের অভিশাপ থেকে মুক্ত করতে। এক রাতে গবলিন সন্তানসম্ভবা এক মহিলাকে নিশ্চিত মৃত্যুর হাত থেকে বাঁচায়। সেই নারী পরবর্তীতে এক কন্যা সন্তানের জন্ম দেয়। এর মাঝে কেটে যায় উনিশ বছর। উনিশ বছর পর সেই মেয়ে দুর্ঘটনায় পড়ে গবলিনকে ডেকে পাঠায়।

গবলিন কি সেই ডাকে সাড়া দেয়! কে হবে গবলিনের স্ত্রী? জানতে হলে দর্শকদের দেখতে হবে বঙ্গতে প্রচারিতব্য ড্রামা সিরিজ গবলিন- এক নিঃসঙ্গ দেবতার গল্প।

গবলিন- নিঃসঙ্গ এক দেবতার গল্প -তে গবলিন ও তার স্ত্রীর চরিত্রে অভিনয় করেছে ট্রেইন টু বুসান চলচ্চিত্রটির জন্য খ্যাত জনপ্রিয় অভিনেতা গং ইয়ু ও কিম গো ইয়ুন।

সারা বিশ্বের দর্শকরা কেন এক বাক্যে এই ধারাবাহিকটিকে নিয়েছে জনপ্রিয়তার শীর্ষে

• আকর্ষণীয় অভিনয়, শক্তিশালী সংলাপ এবং CGI গ্রাফিক্স সহ দুর্দান্ত সাউন্ডট্র্যাক সর্বোপরি গল্পের নাটকীয়তা দর্শকদের মনকে ছুঁয়ে গিয়েছে। • ইতিহাস ও বর্তমানের দোলাচালে আপনার মনে হবে আপনি সত্যিকারের মাল্টিভার্সে ঘুরে বেড়াচ্ছেন। • ধারাবাহিকটির শুটিং হয়েছে কানাডার এমন সব লোকেশনে যার প্রাকৃতিক সৌন্দর্যে আপনি হারিয়ে যাবেন, যেখানে ম্যাপেল গাছের নিচে, গবলিন তার নিষ্পাপ প্রেমিকার প্রেমে পড়ে এবং সুন্দর কবিতার মাধ্যমে তার ভালোবাসার প্রকাশ করে।

এই জনপ্রিয় ড্রামাটি কেবল নেটওয়ার্ক টিভিএন-এ ২ ডিসেম্বর, ২০১৬- তে প্রথম প্রচারিত হয়েছিল।

বঙ্গর হেড অব লাইসেন্সিং ও ডিস্ট্রিবিউশন ক্যারোলিন হপনার বলেন, ‘বর্তমান প্রজন্মের দর্শক যারা জেনারেশন জি নামে পরিচিত তারা এমন কন্টেন্ট দেখতে পছন্দ করে যা তাদের অভিজ্ঞতা ও আবেগকে স্পর্শ করে। যা তাদের মন কেড়ে নেয়। আমরা সবসময় তাদের ইচ্ছা, রুচি এবং স্বপ্নের সাথে মেলে এমন বিষয়বস্তু খুঁজি। সাধারণ পারিবারিক নাটক তাদের খুব একটা আকর্ষণ করেনা। তাই আমাদের ওটিটি প্ল্যাটফর্ম সেই তরুণদের জন্য এই সুন্দর কোরিয়ান সিরিজ, 'গার্ডিয়ান: দ্য লোনলি অ্যান্ড গ্রেট গড' বাংলা ডাব গবলিন এক নিঃসঙ্গ দেবতার গল্প প্রচারের সিদ্ধান্ত নিয়েছে। আমি নিশ্চিত যে আমাদের দর্শকরা এটি পছন্দ করবে।’

নতুন বছরে দর্শকদের জন্য বঙ্গ-এর রয়েছে আরো পরিকল্পনা। বাছাই করা সেরা ছবি আনা হবে সাউথ ইন্ডিয়া ও হলিউড থেকে। থাকছে ধারাবাহিক নাটক। প্রতি মাসেই মুক্তি পাচ্ছে নতুন কিছু। এ সবকিছুই উপভোগ করতে চোখ রাখুন বঙ্গ-তে । বিনোদনের জগতে হারাতে চাইলে আজই, গুগল প্লে স্টোর বা আইওএস স্টোর থেকে বঙ্গ অ্যাপটি ডাউনলোড করে নিন অথবা ভিজিট করুন: http://www.bongobd.com

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App