×

সারাদেশ

পার্বতীপুরে সংঘর্ষ, নিহত ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০২৩, ১২:১৪ এএম

পার্বতীপুরে সংঘর্ষ, নিহত ১

ছবি: সংগৃহীত

পার্বতীপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় শাহজাহান আলী (৩২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার (১৪ জানুয়ারি) বিকেলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো ৩ জন। নিহত শাহজাহান আলী পৌরসভার নামাপাড়া মহল্লার আঃ হামিদের ছেলে।

জানা গেছে, ৪ শতক জমির দখল নিয়ে কিবরিয়ার (৪৫) সঙ্গে নিহত শাহজাহান আলীর পরিবারের বিরোধ চলে আসছিলো। শনিবার সকাল পৌনে ৯ টার দিকে নামাপাড়া এলাকায় পরিবারের লোকজন নিয়ে ওই জমিতে গাছ লাগিয়ে দখলে নেয়ার চেষ্টা করে কিবরিয়া। এসময় শাহজাহান বাঁধা দিতে গেলে উভয় পক্ষের মাঝে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে কিবরিয়া ধারালো অস্ত্র দিয়ে শাহজাহানের উপর হামলা করে। এতে তিনি মারাত্মকভাবে জখম হয়। এ ঘটনায় শাহজাহানকে বাঁচাতে গিয়ে হামলার শিকার হন শাহজাহানের ভাই শাহ আলম (৩৫), চাচাতো ভাই রবিউল ইসলাম (৩০) ও মেহেরাব আলী (৩৫)।

গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে প্রথমে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এলাকাবাসী। সেখানে অবস্থার অবনতি হলে চার জনকেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শাহজাহানের মৃত্যু হয়।

এ ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছে অভিযুক্ত কিবরিয়া ও তার পরিবারের সদস্যরা। পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান জানান, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App