বিচার বহির্ভূত হত্যাকাণ্ড নিয়ে যথেষ্ট অগ্রগতি হয়েছে

আগের সংবাদ

জানুয়ারি-জুন মুদ্রানীতি ঘোষণা

পরের সংবাদ

জয়ার বলিউড সিনেমার দৃশ্য ধারণ সম্পন্ন

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩ , ৩:৩৩ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২৩ , ৩:৩৪ অপরাহ্ণ

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এবার বলিউডেও অভিষেক হয়েছে এ অভিনেত্রীর। ইতোমধ্যেই বলিউডে তার প্রথম সিনেমা ‘করক সিং’-এর দৃশ্য ধারণের কাজও সম্পন্ন হয়েছে। গত বছর ৭ ডিসেম্বর সিনেমার দৃশ্যধারণের কাজ শুরু হয়েছিল।

জয়া আহসান শুটিং শেষে সামাজিক যোগাযোগমাধ্যমে কিছু ছবি পোস্ট করেছেন। পাশাপাশি একটি স্ট্যাটাসও দিয়েছেন। এতে জয়া লিখেছেন, ‘আমি অত্যন্ত আনন্দিত যে, অনিরুদ্ধ রায় চৌধুরী বা যাকে আমরা টনি দা বলে ডাকি, তার নেতৃত্বে এমন অসাধারণ টিমে কাজ করতে পেরেছি। পঙ্কজ ত্রিপাঠি এবং অন্য যারা আছেন, তাদের সঙ্গে কাজ করা আমার জন্য অনেক বড় অভিজ্ঞতা। এবং আমি কাজের প্রত্যেকটি মুহূর্ত ভালোবেসেছি।’

জয়া আহসান মনে করেন, ‘একজন শিল্পী কতখানি শিখতে পারেন, তার কোনো সীমা নেই। প্রত্যেকদিনই আমরা নতুন নতুন জিনিস শিখি এবং এই সিনেমার শুটিং আমার জন্য অতুলনীয় অভিজ্ঞতা। একজন অভিনয়শিল্পী হিসেবে আমাকে সমর্থন করার জন্য পুরো টিমের সবাইকে ধন্যবাদ জানাই। তোমাদের সঙ্গে আবারও কাজ করতে উন্মুখ হয়ে থাকব।’

জয়া আহসান অভিনীত ডিডেকটিভ গল্পধর্মী এই সিনেমাটি। এর কাহিনি লিখেছেন বিরাফ সরকারি, রিতেশ শাহ ও নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরী। এতে জয়া ছাড়া আরও অভিনয় করেছেন বলিউডের খ্যাতিমান অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি, সানজানা সাঙ্ঘি, মালায়লাম অভিনেত্রী পার্বতী থিরুবথুসহ আরও অনেকে। সিনেমার দৃশ্য ধারণের কাজ শেষ হলেও মুক্তির বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি বলে জানা গেছে।

এসএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়