×

সারাদেশ

স্বেচ্ছাসেবী সংগঠন দিশারী'র ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০২৩, ০২:৫১ পিএম

স্বেচ্ছাসেবী সংগঠন দিশারী'র ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ছবি: ভোরের কাগজ

দিনব্যাপী নানা কর্মসূচীর মাধ্যমে মানিকগঞ্জের জনপ্রিয় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন দিশারীর ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে "শিশু উৎসব সিজন-৫" অনুষ্ঠিত হয়।

শুক্রবার (১৩ জানুয়ারি) সকাল ১০টায় অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার দিশারী স্কুলের সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কেক কেটে শিশু উৎসবের উদ্বোধন করেন।

অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার বলেন, আগের মতো জেলা পুলিশ সবসময় দিশারীর পাশে আছে।

এরপর দুপুরে দিশারীর সভাপতি হাসান শিকদার এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবুল হাসানাত এর উপস্থাপনায় আলোচনাসভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপস্থিত ছিলেন দিশারী'র প্রতিষ্ঠাতা এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পরিচালক জনাব মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সানোয়ারুল হক, সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর জেলা সভাপতি ইকবাল হোসেন কচিসহ জেলার গণ্যমান্য ব্যাক্তিরা। এসময় দিশারী স্কুলের সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে সেরা শিক্ষার্থী এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

২০১৭ সালে একঝাঁক তরুণ-তরুণীদের নিয়ে জেলা ইনোভেশন টিমের অধিনে গড়ে ওঠে দিশারী। এর পর ২০১৯ সালের ১৩ই জানুয়ারি থেকে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে শিশু উৎসব পালন করে আসছে দিশারী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App