×

বিনোদন

স্পিলবার্গকে ‘ঈশ্বর’ বললেন রাজামৌলি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০২৩, ০৯:২৫ পিএম

স্পিলবার্গকে ‘ঈশ্বর’ বললেন রাজামৌলি

হলিউডের কিংবদন্তি পরিচালক স্টিভেন স্পিলবার্গকে দেখে অভিভূত এসএস রাজামৌলি। ছবি: দ্য ট্রিবিউন

স্পিলবার্গকে ‘ঈশ্বর’ বললেন রাজামৌলি
স্পিলবার্গকে ‘ঈশ্বর’ বললেন রাজামৌলি

‘বাহুবলি’ সিনেমায় অভিনয় করে বিশ্ব কাঁপানোর ৭ বছর পর বাইশে এসে ‘আরআরআর’ দিয়ে বাজিমাৎ করেছেন যিনি, সেই রাজামৌলির চোখে সুপারহিরো কে- এটা নিয়ে নিশ্চয়ই সবার কৌতূহল আছে। সম্প্রতি সেটিও জানাজানি হয়ে গেছে। এসএস রাজামৌলির চোখে যিনি সুপারহিরো, তিনি হলেন হলিউডের কিংবদন্তি পরিচালক স্টিভেন স্পিলবার্গ।

‘আমি যেন এইমাত্র ঈশ্বরের সাক্ষাৎ পেয়েছি!’

সম্প্রতি অনুষ্ঠিত হওয়া গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড নাইটে স্টিভেন স্পিলবার্গের সঙ্গে সাক্ষাৎ হয়েছে রাজামৌলির। সেই মুহূর্তটিকে জীবনের সবচেয়ে রোমাঞ্চকর মুহূর্ত হিসেবে বর্ণনা করেছেন খ্যাতনামা এই পরিচালক। খবর দ্য ট্রিবিউনের।

নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে স্পিলবার্গের সঙ্গে নিজের ছবিগুলো শেয়ার করেছেন রাজামৌলি। তাদের সঙ্গে ছিলেন ‘আরআরআর’ থেকে গোল্ডেন গ্লোব বিজয়ী সঙ্গীত পরিচালক কিরাভানি।

স্পিলবার্গের সঙ্গে প্রথম দেখায় আবেগাপ্লুত হয়ে পড়েন রাজামৌলি। দুই গালে হাত দিয়ে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেন তিনি। প্রথম ছবিতে সেই দৃশ্য ফুটে উঠেছে। দ্বিতীয় ছবিতে কিরাভানি ও রাজামৌলি স্পিলবার্গের সঙ্গে পোজ দিয়েছেন। ছবিগুলো শেয়ার করে পরিচালক লিখেছেন, ‘আমি যেন এইমাত্র ঈশ্বরের সাক্ষাৎ পেয়েছি!’

চলতি বছর স্পিলবার্গ দুটি গোল্ডেন গ্লোব জিতে নিয়েছেন। একটি সেরা চলচ্চিত্রের জন্য ও অন্যটি সেরা পরিচালকের জন্য। তার আধা-আত্মজীবনীমূলক চলচ্চিত্র ‘দ্য ফ্যাবেলম্যানস’-এর জন্য সেরা পরিচালকের পুরস্কার জেতেন এই কিংবদন্তি পরিচালক। অপরদিকে রাজামৌলির ‘আরআরআর’ চলচ্চিত্রের ‘নাটু নাটু’ গানটি সেরা মৌলিক গানের জন্য গোল্ডেন গ্লোব জয় করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App