×

সারাদেশ

রিকশাচালককে গুলি করে হত্যা, গ্রেপ্তার ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০২৩, ০৩:০৭ পিএম

রিকশাচালককে গুলি করে হত্যা, গ্রেপ্তার ৩

ছবি: সংগৃহীত

পাবনার ঈশ্বরদীতে রিকশাচালক মামুন হোসেনকে গুলি করে হত্যা মামলার তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে পাবনা পুলিশ সুপার কার্যালয় চত্বরে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আকবর আলী মুন্সী এসব তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন, ঈশ্বরদী পৌর সদরের শৈলপাড়া মহল্লার আনোয়ার উদ্দিন (৩৫), আকরাম হোসেনের ছেলে ইব্রাহিম হোসেন (২৬) এবং শহিদুল ইসলামের ছেলে সাকিবুর ইসলাম সাকিব (১৭)।

পুলিশ সুপার বলেন, গত ৪ জানুয়ারি রাতে ঈশ্বরদীর পশ্চিম টেংরি এলাকায় ভুটভুটির সঙ্গে সংঘর্ষে পিকআপের সামনের গ্লাস ভেঙে যায়। ক্ষতিপূরণ আদায় নিয়ে স্থানীয়দের সঙ্গে সুজনের কথা কাটাকাটি হয়। তিনি তা ফোনে দুলাভাই আনোয়ার উদ্দিনকে জানান। পরে নিজের লোকজন নিয়ে ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন তিনি। এসময় আনোয়ারের গুলিতে রিকশাচালক মামুন মারা যান।

তিনি আরও বলেন, ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় গত তিনদিনে অভিযান চালিয়ে ঈশ্বরদীর আরামবাড়িয়া থেকে আনোয়ার, পাকশী থেকে ইব্রাহিম এবং রাজশাহীর চারঘাট থেকে সাকিবকে গ্রেপ্তার করে। সেই সঙ্গে হত্যায় ব্যবহৃত পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আনোয়ারের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় চুরি, মাদক ও মারামারির চারটি মামলা রয়েছে। এছাড়া ইব্রাহিম হত্যায় নিজের দোষ স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছেন তিনি।

গত ৪ জানুয়ারি রাতে তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটির জেরে রিকশাচালক মামুনকে গুলি করে হত্যা করের আনোয়ার। এই ঘটনায় আহত হন দুজন। পরে নিহতের মা লিপি আক্তার বাদী হয়ে চারজনকে নামীয় ও অজ্ঞাতনামা আরো তিন-চারজনকে আসামি করে মামলা দায়ের করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App