×

সারাদেশ

মনপুরায় উপকূল ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০২৩, ০৯:৪৪ পিএম

মনপুরায় উপকূল ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

ছবি: ভোরের কাগজ

ভোলার মনপুরায় দুইশতাধিক দরিদ্র অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। উপকূল ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ করা হয়।

শনিবার (১৪ জানুয়ারি) বিকেল চারটায় উপজেলার হাজিরহাট সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

উপকূল ফাউন্ডেশন'র মনপুরা উপজেলা স্বেচ্ছাসেবী ইউনিট সমূহের কো-অর্ডিনেটর মো. সামাদ মাতাব্বর এর সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপকূল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম. আমীরুল হক পারভেজ চৌধুরী।

প্রধান অতিথির বক্তৃতায় ফাউন্ডেশনের চেয়ারম্যান বলেন, শীতার্ত মানুষের পাশে সবাই মিলে পরিকল্পিতভাবে দাঁড়ালে শীতার্ত মানুষ খুঁজে পাওয়া যাবে না। বিত্তবানদেরকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সেচ্ছ্বাসেবী সদস্য মো. মামুন, রিকছন চন্দ্র দাস, মো. ইউসুফ, শামীম প্রমুখ।

উল্লেখ্য, উপকূল ফাউন্ডেশন 'সচেতনতা হোক জীবন পরিবর্তনের হাতিয়ার' এই স্লোগানকে সামনে রেখে বিভিন্ন স্বেচ্ছ্বাসেবী ইউনিটের মাধ্যমে দেশব্যাপী জনসচেতনতা বৃদ্ধির কাজে সচেষ্ট রয়েছে। ইতিমধ্যে উপকূল ফাউন্ডেশন মনপুরায় তালবীজ বপন, অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী ও করোনাকালীন সময়ে ফ্রি মাস্ক বিতরণসহ নানা সামাজিক কাজে সক্রিয় আছে। উপকূল ফাউন্ডেশন সামাজিক দায়বদ্ধতা থেকে সবসময় এসব কাজে তরুণদের উদ্বুদ্ধ করে আসছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App