×

খেলা

বিপিএল: চট্টগ্রামকে ১৫৯ রানের টার্গেট ঢাকার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০২৩, ০৮:৩৭ পিএম

বিপিএল: চট্টগ্রামকে ১৫৯ রানের টার্গেট ঢাকার

ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চট্টগ্রাম পর্বের দ্বিতীয় দিনের দ্বিতীয় ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ১৫৯ রানের টার্গেট দিয়েছে ঢাকা ডমিনেটর্স।

শনিবার (১৪ জানুয়ারি) জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন ঢাকার অধিনায়ক নাসির হোসেন। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৮ রান সংগ্রহ করে ঢাকা ডমিনেটর্স।

প্রথমে ব্যাট করতে নেমে ঢাকাকে উড়ন্ত সূচনা এনে দেন দুই উদ্বোধনী ব্যাটার মিজানুর রহমান ও উসমান ঘানি। উদ্বোধনী জুটিতে ৬০ রান তোলেন এই দুই ব্যাটার। দলীয় ৬০ রানে ৩৩ বলে ২৮ রান করে আউট হন মিজানুর। এরপর দ্রুতই আউট হন আরেক ওপেনার উসমান ঘানি। দলীয় ৭৯ রানে ৩৩ বলে ৪৭ রান করে সাজঘরে ফিরে যান তিনি।

এরপর দ্রুতই আরও দুই উইকেট হারায় ঢাকা। দলীয় ৮৭ রানে ৫ বলে ৪ রান করে সৌম্য ও ১০৩ রানে ৫ বলে ৯ রান করে মোহাম্মদ মিথুন ফিরে যান সাজঘরে। এরপর অধিনায়ক নাসির হোসেন ক্রিজে এসে রানের গতি বাড়ান। তবে দলীয় ১৩৩ রানে ২২ বলে ৩০ করে আউট হন।

এরপর ইনিংসের শেষ ওভারে দলীয় ১৫৩ রানে ৩ বলে ৫ রান করে আউট হন মোহাম্মদ ইমরান। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৮ রান সংগ্রহ করে ঢাকা ডমিনেটর্স। আরিফুল হক ১৮ বলে ২৯ রানে অপরাজিত থাকেন। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পক্ষে মেহেদী রানা ও নিহাদুজ্জামান নেন দুটি করে উইকেট।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App