×

বিনোদন

বিজেপি নেত্রীর বিরুদ্ধে উরফির ‘যুদ্ধ ঘোষণা’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০২৩, ১১:৫১ এএম

বিজেপি নেত্রীর বিরুদ্ধে উরফির ‘যুদ্ধ ঘোষণা’

ছবি: সংগৃহীত

বিজেপি নেত্রীর বিরুদ্ধে উরফির ‘যুদ্ধ ঘোষণা’

মহারাষ্ট্রের বিজেপি নেত্রী চিত্রা কিশোর ওয়াঘের বিরুদ্ধে সরাসরি ‘যুদ্ধ ঘোষণা’ করে দিলেন উরফি জাভেদ।

শুক্রবার (১৩ জানুয়ারি) বিজেপি নেত্রী চিত্রা কিশোর ওয়াঘের বিরুদ্ধে অভিযোগ নিয়ে মহারাষ্ট্রের মহিলা কমিশনে যান উরফি। কমিশনের চেয়ারপারসন রুপালি চাকণকরের সঙ্গে সাক্ষাতের পর উরফির দাবি, চিত্রার মন্তব্যে তার ওপর হামলায় উসকানি রয়েছে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে চিত্রা বনাম উরফির ‘যুদ্ধ’ শুরু হয়েছে। নিত্য নতুন স্বল্পবাসে সামাজিক যোগাযোগের মাধ্যম তোলপাড় করা উরফির বিরুদ্ধে ‘অশ্লীলতা’ ছড়ানোর অভিযোগ তুলেছেন মহারাষ্ট্রে বিজেপির মহিলা মোর্চার সভাপতি চিত্রা। এমনকি, উরফিকে গ্রেপ্তার করার দাবিও জানিয়েছেন।

এর পাল্টা হিসাবে ‘গান্ধীগিরির’ পথে হেঁটেছিলেন উরফি। সম্প্রতি একটি পিঠখোলা পোশাকে খোদ চিত্রাকে ট্যাগ করে ‘আই লভ ইউ’ লিখে বসেন তিনি। তবে এবার একেবারে যুদ্ধের ময়দানে নেমে পড়লেন উরফি।

তার আইনজীবী নিতিন সাতপুতের দাবি, 'চিত্রা ওয়াঘের বিরুদ্ধে উরফি জাভেদকে হুমকি দেওয়ার অভিযোগ করা হয়েছে। ক্ষমতাসীন দলের এক সদস্য যখন এই হুমকি দিচ্ছেন, তার অর্থ, এতে সরকারের সমর্থন রয়েছে। এ ধরনের মন্তব্যে উরফির ক্ষতি হতে পারে। উরফিকে নিয়ে যাতে এ ধরনের মন্তব্য না করেন, সে জন্য ওয়াঘের বিরুদ্ধে মুম্বাই পুলিশের দ্বারস্থ হবো।'

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App