×

আন্তর্জাতিক

পাকিস্তানে পুলিশ ফাঁড়িতে সন্ত্রাসী হামলায় নিহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০২৩, ০৫:২৬ পিএম

পাকিস্তানে পুলিশ ফাঁড়িতে সন্ত্রাসী হামলায় নিহত ৩

ছবি: সংগৃহীত

পাকিস্তানের একটি পুলিশ ফাঁড়িতে রাতভর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এতে তিনজন নিহত হয়েছেন। প্রাথমিকভাবে জানা গেছে, হামলার ঘটনায় ৬-৮ জন সন্ত্রাসী জড়িত ছিলো।

নিহতদের মরদেহ একটি হাসপাতালে স্থানান্তর করেছে পুলিশ। দেশটির সিনিয়র পুলিশ সুপার কাশিফ আফতাব আব্বাসি হামলার বিষয়টি নিশ্চিত করেছেন। খবর বিবিসির।

পাকিস্তানের এসএসপি অপারেশন্স জানিয়েছে, সন্ত্রাসীরা ২-৩ দিক থেকে থানায় হামলা চালায়। হামলায় অন্তত ছয় থেকে আটজন সন্ত্রাসী জড়িত ছিল। হামলার সময় থানায় অন্তত ১২-১৪ জন পুলিশ সদস্য উপস্থিত ছিলেন। থানার চত্বরে পাঁচটি হাতবোমা বিস্ফোরণ ঘটান তারা। চারটি গ্রেনেড নিষ্ক্রিয় করা হয়েছে ও একটি বিস্ফোরিত হয়েছে।

সূত্র জানিয়েছে, ‘রাতে নগরীর উপশহর এলাকায় অবস্থিত সরবন্দ থানায় হাতবোমা দিয়ে সন্ত্রাসীরা হামলা চালালে উপ-পুলিশ সুপার (ডিএসপি) বাদাবের সরদার হোসেন ও তার দুই প্রহরী ইরশাদ ও জেহানজেব নিহত হন।

স্থানীয় পুলিশ কর্মকর্তা বলেন, ‘হামলার পর সন্ত্রাসীরা পালিয়ে যেতে সক্ষম হয়। সন্ত্রাসী হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ বাহিনী।’ পুলিশের মুখপাত্র বলেন, ‘হামলার পর পুরো এলাকাটি ঘিরে রাখা হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো সন্ত্রাসীকে গ্রেপ্তার বা হত্যার খবর পাওয়া যায়নি।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App