×

সারাদেশ

তিতাসে ডাকাতের ছুরিকাঘাতে যুবক আহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০২৩, ০৪:৩৩ পিএম

তিতাসে ডাকাতের ছুরিকাঘাতে যুবক আহত

ছবি: সংগৃহীত

তিতাসে ডাকাতের ছুরিকাঘাতে যুবক আহত

ছবি: সংগৃহীত

কুমিল্লার তিতাসে ডাকাতদের ছুরিকাঘাতে মানিক মিয়া (২০) নামে এক যুবক আহত হয়েছেন। শনিবার (১৪ জানুয়ারি) আনুমানিক রাত ২টার দিকে উপজেলার কড়িকান্দি ইউনিয়নের আলীরগাঁও গ্রামের খিদু ভূঁইয়ার বাড়িতে ডাকাতির সময় এ ঘটনা ঘটে।

আহত মানিক বলেন, আমি একা থাকি আমাদের ছোট ঘরে আর বড় ঘরে থাকে আমার মা ও বোন। শনিবার রাত আনুমানিক ১টা ৪০মিনিটে আমার বড় বোন মিতু বড় ঘর থেকে আমাকে কল দিয়ে বলে ভাইয়া কে যেনো আমাদের ঘরের দরজা টানে। এই কথা শুনে আমি সাথে সাথে বের হয়ে দেখি ১০/১২ জনের একদল ডাকাত আমাদের বড় ঘরের দরজা ভাঙার চেষ্টা করছে। এ সময় আমি ডাকাত বলে চিৎকার দিলে ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় একজন ডাকাত সদস্যকে ঝাপটে ধরে ফেললে তার সাথে আমার ধস্তাধস্তির একপর্যায়ে তার সাথে থাকা ছুরি দিয়ে আমার কপাল থেকে মুখের চোয়াল পর্যন্ত ও শরীলের বিভিন্ন অংশে আঘাত করে। পরে ওই ডাকাত সদস্যের হাতে থাকে মোবাইল ফোনটি আমি হস্তগত করলে ডাকাত সদস্য মোবাইল ফোনটি রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় মানিককে উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

[caption id="attachment_398510" align="alignnone" width="1600"] কুমিল্লার তিতাসে ডাকাতদের ছুরিকাঘাতে আহত মানিক মিয়া। ছবি: ভোরের কাগজ[/caption]

তিতাস থানার অফিসার ইনচার্জ (ওসি) সুধীন চন্দ্র দাস বলেন, শনিবার রাতে আলিরগাঁও গ্রামে ছুরিকাঘাতে এক যুবক আহত হয়েছে বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এবং আঘাতকারীর একটি মোবাইল ফোন আমাদের হাতে জব্দ রয়েছে। তবে ডাকাতি হয়েছে কি না সে বিষয়ে আমরা কিছুই জানতে পারিনি। ঘটনার তদন্ত চলছে। আশা করি খুব শীঘ্রই ঘটনার সাথে জড়িতদের বের করতে পারবো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App