×

জাতীয়

ট্রাকের পেছনে সিএনজির ধাক্কা, নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ জানুয়ারি ২০২৩, ১০:১৩ এএম

ট্রাকের পেছনে সিএনজির ধাক্কা, নিহত ২

ছবি: ভোরের কাগজ

ট্রাকের পেছনে সিএনজি অটোরিকশার ধাক্কায় চালকসহ এক যাত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন- অটোরিকশার চালক মমিন মিয়া (৩৭) ও মাছ ব্যবসায়ী পলাশ (৫০)। একই ঘটনায় আরো ২ যাত্রী আহত হয়। তারা হলেন- মাছ ব্যবসায়ী শাহ আলী (৩৬) ও সুমন (৪০)।

শুক্রবার (১৩ জানুয়ারি) ভোরে রাজধানীর যাত্রাবাড়ীর শনির আখড়ার দনিয়া কলেজ সংলগ্ন রাস্তায় এই ঘটনাটি ঘটে।

যাত্রাবাড়ী থানার এসআই মো. সালমান রহমান জানান, ভোরে ঢাকার দিকে ঢুকছিলো একটি ট্রাক। দনিয়া কলেজের সামনের রাস্তায় ট্রাকটি হঠাৎ ব্রেক করলে পিছন থেকে অটোরিকশাটি সজোরে ট্রাকটির পিছনে গিয়ে ধাক্কা দেয়। এতে ট্রাকের নিচের ফাঁকা অংশে ঢুকে পড়ে অটোরিকশাটি। তখন অটোরিকশার চালক ছাড়াও ৩ যাত্রী গুরুতর আহত হন। খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসকরা মমিন ও পলাশকে মৃত ঘোষণা করেন। চালক ছাড়া মাছ ব্যবসায়ীরা মুন্সিগঞ্জে থাকেন ও সেখানে মাছ বিক্রি করেন। ভোরে মাছ কেনার জন্য তারা যাত্রাবাড়ী আড়তে আসছিলেন।

তিনি জানান, গুরুতর আহত সুমন ও শাহ আলীকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ঘটনার পরপরই ট্রাকটি নিয়ে তার চালক পালিয়ে গেছে। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।

নিহত মমিন মিয়ার মামা ফারুক হোসেন জানান, মমিন পেশায় সিএনজি অটোরিকশা চালক। তার বাড়ি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার দয়াকান্দা গ্রামে। বাবার নাম দানেশ মিয়া। ২ ছেলে, স্ত্রীসহ পরিবার নিয়ে বর্তমানে থাকেন ফতুল্লা হোসাইনি নগর খিলমার্কেট। প্রায় প্রতিদিনই তিনি মুন্সিগঞ্জের মুক্তারপুর থেকে মাছ ব্যবসায়ীদের নিয়ে যাত্রাবাড়ী মাছের আড়তে আসতেন। নিহত পলাশের বাড়ি মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার উড়পাড়া গ্রামে। বাবার নাম মজিবর শেখ। দুই ছেলে জনক পলাশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App