×

সারাদেশ

মদনে মোটরসাইকেলসহ তিন চোর গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ জানুয়ারি ২০২৩, ০৫:৩২ পিএম

মদনে মোটরসাইকেলসহ তিন চোর গ্রেপ্তার

ছবি: ভোরের কাগজ

নেত্রকোনার মদনে পৃথক চুরির ঘটনায় তিন চোরকে গ্রেপ্তার করেছে মদন থানার পুলিশ। শুক্রবার (১৩ জানুয়ারি) দুপুরে তাদেরকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় মদন পৌর সদরের কেন্দ্রীয় বাজার মহিউদ্দিন মার্কেটের সামনে থেকে মোটরসাইকেলসহ আনোয়ার হোসেন ও রিপন মিয়া নামের দুইজন গ্রেপ্তার করা হয়। একই দিন উপজেলা চানগাও থেকে মাজু মিয়া নামের একজনকে মোবাইলসহ গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়নের কদমশ্রী মনিকা গ্রামের গাজী রহমানের ছেলে আনোয়ার হোসেন (২৩) ও সিদ্দিক মিয়ার ছেলে রিপন মিয়া (১৮)। অপর আসামি উপজেলার চানগাঁও ইউনিয়নের শাহপুর গ্রামের মৃত সিকান্দর বাদশাহর ছেলে মাজু মিয়া (২০)।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার মদন পৌর সদরের জাহাঙ্গীরপুর কেন্দ্রীয় বাজারে রাজ্জাক মার্কেটের ব্যবসায়ী ফারুক মিয়ার মোটরসাইকেল চুরি করে নিয়ে যায় রিপন ও আনোয়ার হোসেন। পরে দোকানের সামনে মোটরসাইকেল দেখতে না পেয়ে ফারুক ও তার ভাই খোঁজাখুঁজি করতে থাকেন। এক পর্যায়ে ওইদিন সন্ধ্যায় মহিউদ্দিন মার্কেটের সামনে মোটরসাইকেলসহ তাদেরকে হাতেনাতে ধরে ফেলে। পরে স্থানীয় লোকজন মারপিট করে আটকে রেখে পুলিশের খবর দিলে পুলিশ এসে তাদেরকে গ্রেপ্তার করেন।

অপরদিকে কয়েকদিন আগে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মোবাইল চুরির ঘটনা ঘটে। ওই ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় চানগাও শাহাপুর থেকে মোবাইলসহ মাজু মিয়া নামে একজনকে গ্রেপ্তার করে পুলিশ। শুক্রবার দুপুরে ওই তিনজন আসামিকে নেত্রকোনা কোর্ট হাজতে প্রেরণ করা হয়।

মদন থানার ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় মোটরসাইকেল সহ আনোয়ার হোসেন ও রিপন নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে। একই দিন মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চুরি যাওয়া মোবাইল সহ মাজু মিয়া নামের আরেকজনকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার দুপুরে তাদেরকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App