×

খেলা

বিপিএল: ব্যাটসম্যানদের ব্যর্থতা, বড় স্কোর নেই খুলনার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ জানুয়ারি ২০২৩, ০৮:৪৩ পিএম

বিপিএল: ব্যাটসম্যানদের ব্যর্থতা, বড় স্কোর নেই খুলনার

ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চট্টগ্রাম পর্বের দ্বিতীয় ম্যাচে রংপুর রাইডার্সকে ১৩১ রানের টার্গেট দিয়েছে খুলনা টাইগার্স। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টসে জিতে খুলনা টাইগার্সকে ব্যাটিংয়ে পাঠায় রংপুর রাইডার্সের অধিনায়ক নুরুল হাসান সোহান। প্রথমে ব্যাট করে ১৩০ রানে অলআউট হয় খুলনা।

টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারায় খুলনা। ইনিংসের দ্বিতীয় ওভারেই তামিম ইকবালের উইকেট হারায় খুলনা টাইগার্স। ৪ বলে মাত্র ১ রান করে আউট হন তামিম। এরপর দলীয় ১৮ রানের মধ্যে আরও দুই ব্যাটারকে হারায় খুলনা। ১২ বলে ১২ রান করে সার্জিল খান ও ১১ বলে ৪ রান করে সাজঘরে ফিরে যান ওপেনিংয়ে নামা হাবিবুর রহমান।

এরপর আজম খান ও অধিনায়ক ইয়াসির রাব্বি মিলে ইনিংস মেরামতের চেষ্টা করেন। দু'জন মিলে ৪৮ রানের জুটি গড়ে শুরুর ধাক্কা সামাল দেয়ার চেষ্টা করেন। তবে ৭৬ ও ৭৮ রানে আরও দুই উইকেট হারালে ফের চাপে পড়ে যায় খুলনা। ২২ বলে ২৫ রান করে ইয়াসির ও ২ বলে ১ রান করে আউট হন সাব্বির রহমান।

এরপর দলীয় ৮০ রানে ২৩ বলে ৩৪ রান করে আউট হন আগের আজম খান। তার বিদায়ের পর দ্রুতই সাজঘরে ফিরে যান আমাদ বাট। এরপর নাহিদুল ইসলাম ও সাইফউদ্দিন মিলে রান বাড়িয়ে নেয়ার চেষ্টা করেন। তবে দলীয় ১২৩ ও ১২৫ রানে আউট হন নাহিদুল ইসলাম ও সাইফউদ্দিন।

এরপর ৪ বলে ১ রান করে নাসুম আউট হলে ১৩০ রানে গুটিয়ে যায় খুলনা। রংপুরের পক্ষে রবিউল হক নেন সর্বোচ্চ চারটি উইকেট।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App