×

সারাদেশ

ডিকে হাসপাতালের উদ্বোধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ জানুয়ারি ২০২৩, ০৪:৪০ পিএম

ডিকে হাসপাতালের উদ্বোধন

ছবি: ভোরের কাগজ

দাউদকান্দিতে ডিকে হসপিটাল নামের একটি আধুনিক মানের বেসরকারি হাসপাতাল উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৩ জানুয়ারি) বিকাল ৪টায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের দাউদকান্দি বলদাখাল এলাকায় হাসপাতালটির উদ্বোধন করেন প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূইয়া এমপি ।

হাসপাতাল সূত্রে জানা গেছে, হাসপাতালের নামফলক উন্মোচন শেষে মোনাজাতের পর হাসপাতালের বিভিন্ন ইউনিট ও কার্যক্রম পরিদর্শন করেন সুবিদ আলী ভূইয়া ও অন্য অতিথিরা। হাসপাতালের আধুনিক যন্ত্রপাতি সজ্জিত ও ডিজিটাল ল্যাবরেটরি, এক্স-রে আল্ট্রাসনোগ্রাম, আধুনিক মানের অপারেশন থিয়েটার, মা ও নবজাতক পরিচর্যা ইউনিটগুলো পরিদর্শন করেন তাঁরা।

উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজের প্রো- ভাইস চ্যান্সেলর(শিক্ষা) প্রফেসর ডা. একেএম মোশাররফ হোসেন,  বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী  মিসেস মাহমুদা ভুইয়া,  পৌর মেয়র নাইম ইউসুফ সেইন , প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব,  জেলা পরিষদের মহিলা সদস্য জেবুন্নেছা জেবু,  হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাজ্জাদ হোসেন ডিকে সবুজ ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App