×

জাতীয়

কারাবন্দি বিএনপি নেতা সেলিমের বাসায় টুকু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ জানুয়ারি ২০২৩, ০৯:৩৭ পিএম

কারাবন্দি বিএনপি নেতা সেলিমের বাসায় টুকু

ছবি: ভোরের কাগজ

কারাগারে আটক বিএনপি নেতা সেলিমুজ্জামান সেলিমের পরিবারের খোঁজ খবর নিতে তার বাসায় গিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকুসহ বিএনপি নেতারা।

শুক্রবার (১৩ জানুয়ারি) রাতে রাজধানীর ইস্কাটনে দলের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা সেলিমুজ্জামান সেলিমের বাসায় যান তারা। এ সময় পরিবারের সদস্যদের সাহস ও শান্তনা দেয়ার পাশাপাশি সব বিষয়ে খোঁজখবর নেন দলটির সিনিয়র নেতারা।

এর আগে ঢাকা বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করে গত ৭ ডিসেম্বর নয়াপল্টনে পুলিশের সঙ্গে দলটির নেতাকর্মীদের সঘর্ষের ঘটনা ঘটে। এসময়ে সেলিমুজ্জামান সেলিম দলীয় কার্যালয়ে অবস্থান করছিলেন। সংঘর্ষের পরে কার্যালয়ের ভেতর থেকে তাকেসহ অনেক সিনিয়র নেতাকে আটক করে পুলিশ।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকুর নেতৃত্বে এ সময়ে আরো উপস্থিত ছিলেন দলের সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, সহ-গণশিক্ষা সম্পাদক আনিসুর রহমান খোকন , রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশীদসহ আরো অনেকে।

এ সময় ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, বিএনপির চলমান শান্তিপূর্ণ আন্দোলনে ভীত হয়ে এই অবৈধ সরকার আরো বেপরোয়া ও ভয়ংকর হয়ে উঠছে। তবে যতই নির্যাতন করুক, মিথ্যা ও গায়েবি মামলা দিক, গ্রেফতার করুক এবার তাদের শেষ রক্ষা হবে না। শুধু বিএনপির নেতাকর্মী নয়, সারাদেশের জনগণ এবার রাস্তায় নেমে এসেছে। পতন হবেই এ সরকারের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App