×

সারাদেশ

আখাউড়ায় পুলিশের অভিযানে ২৫ মোটরসাইকেল জব্দ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ জানুয়ারি ২০২৩, ০৫:৩৬ পিএম

আখাউড়ায় পুলিশের অভিযানে ২৫ মোটরসাইকেল জব্দ

ছবি: সংগৃহীত

জেলা শহরসহ পার্শ্ববর্তী এলাকা থেকে উঠতি বয়সের কিছু তরুণ-তরুণী মটর সাইকেল চালিয়ে আখাউড়া সীমান্ত এলাকায় ছুটে আসে মাদক সেবন করতে। মাদক সেবন শেষে আবার বেপরোয়া গতিতে মটর সাইকেল চালিয়ে ফিরে তারা।

তাদের বেপরোয়া গতি ও মাদক কেনা-বেচার কারণে এলাকায় যেমন বেড়েছে মাদক কেনাবেচা তেমনি বেড়েছে অপরাধ প্রবণতাসহ সড়ক দুর্ঘটনা। তাই এ ধরনের অপতৎপরতা বন্ধ করতে মাঠে নামে পুলিশ।

পুলিশ জানায়, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থানা পুলিশ বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুর ১ টা থেকে শুক্রবার দুপুর ১ টা পর্যন্ত টানা ২৪ ঘন্টা বিশেষ মাদক বিরোধী অভিযান চালায়। ঢাকা-আগরতলা আন্তর্জাতিক সড়কের আখাউড়া পৌরশহরের তিতাস রেল ব্রিজ এলাকায় এ অভিযান চালানো হয়।

অভিযান চলাকালে ২৫ টি মটর সাইকেল জব্দ করা হয়। এছাড়া ৪৫ হাজার টাকা জরিমানা ও প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে না পারায় আরো ১৫টি মটরসাইকেল আটক করা হয়।

উপজেলার সীমান্তবর্তী হিরাপুর গ্রামের মনির ইসলাম নামের এক যুবক জানায়,বেশির মাদক সেবনকারীর বাড়ি জেলা শহরে হওয়ায় তাদের ভয়ে কেউ মুখ খুলতে চাই না। কারণ তাদের কারণে অকারণে জেলা শহরে যেতে হয়। স্থানীয় লোকজন প্রতিবাদ করলে তাদেরকে নির্যাতনের হুমকি দেয় তারা। তাই সবাই মুখ বুঝেই সব সহ্য করে।

আখাউড়া থানা অফিসার ইনচার্জ ও পরিদর্শক মোঃ আসাদুল ইসলাম জানান,ব্রাহ্মণবাড়িয়া জেলা শহর থেকে মোটরসাইকেল যোগে কিছু তরুণ আখাউড়ায় আসেন। পরে মাদক সেবন করে বেপরোয়া গতিতে মোটরসাইকেল নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় ফিরেন। এমন অভিযোগে আখাউড়া থানা পুলিশ মাদকবিরোধী অভিযান চালায়। অবৈধ ও বেআইনিভাবে চালিত এসব মোটরসাইকেল জব্দ করা হয়। অভিযানে অর্ধশতাধিক মোটরসাইকেলের কাগজপত্র পরীক্ষা ও যাচাই-বাছাই করা হয়। এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App