×

বিনোদন

স্ত্রীর সঙ্গে তর্কাতার্কি: থানায় মামলা আরজে কিবরিয়ার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জানুয়ারি ২০২৩, ০৭:৪৬ পিএম

স্ত্রীর সঙ্গে তর্কাতার্কি: থানায় মামলা আরজে কিবরিয়ার

আরজে কিবরিয়া। ছবি: ফেসবুক থেকে

স্ত্রীর সঙ্গে তর্কাতার্কি: থানায় মামলা আরজে কিবরিয়ার

কক্সবাজারে সপরিবারে ভ্রমণে গিয়ে স্ত্রীর সঙ্গে তর্কাতর্কি হওয়ায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় রেডিও জকি (আরজে) কিবরিয়া।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুরে কক্সবাজার সদর মডেল থানায় এসে তিনি এই জিডি করেন বলে জানিয়েছেন কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম। জিডিতে উল্লেখ করা হয়, পারিবারিক বিষয়ে বাড়াবাড়ির জেরে তার স্ত্রী আত্মহত্যা ও সন্তানদের হত্যার হুমকি দেয়ায় ভবিষ্যত নিরাপত্তার স্বার্থে থানাকে বিষয়টি জানিয়েছেন কিবরিয়া।

বিশেষ সূত্রে জানায়, আরজে কিবরিয়া স্ত্রী-সন্তানসহ ৫-৭ জনের একটি পারিবারিক বহর নিয়ে বুধবার কক্সবাজার বেড়াতে এসে সৈকত তীরবর্তী একটি তারকা মানের হোটেলে ওঠেন। সেখানেই বৃহস্পতিবার সকালের কোন এক সময় স্বামী-স্ত্রীর মাঝে পারিবারিক কলহ নিয়ে তর্কাতর্কি হয়। এসময় সন্তানদের মেরে স্ত্রী আত্মহত্যার হুমকি দিলে আরজে কিবরিয়া জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল দেন। কল পেয়ে কক্সবাজার সদর থানার একটি টিম হোটেলে গিয়ে সমস্যা সমাধানের চেষ্টা চালান। এবং নিরাপত্তার স্বার্থে আরজে কিবরিয়াকে জিডি করার পরামর্শ দেন।

কল পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হওয়া কক্সবাজার সদর থানার উপপরিদর্শক (এসআই) ইফতেখার বলেন, বৃহস্পতিবার বেলা একটার দিকে আরজে কিবরিয়া নামের একজনের কল পেয়ে কলাতলী এলাকার সৈকত তীরের একটি তারকা হোটেলে যাই। পারিবারিক কলহে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির বিষয়টি মীমাংসার চেষ্টা করা হয়। এরপরও ভবিষ্যত প্রয়োজনে স্বামী আরজে কিবরিয়া একটি জিডি করতে চাইলে তাকে সহযোগিতা করা হয়েছে। তারা এখনো হোটেলে আছেন। শুক্রবার সপরিবারে কক্সবাজার ত্যাগের কথা আছে আরজে কিবরিয়ার।

কক্সবাজার সদর মডেল থানার ওসি মো. রফিকুল ইসলাম তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, পারিবারিক বিষয়ে স্বামী-স্ত্রীর মধ্যে তর্কাতর্কি হয়েছে। নিরাপত্তার স্বার্থে স্বামী কিবরিয়া জিডি করেছেন।

উল্লেখ্য, এখন পর্যন্ত এ বিষয়ে আরজে কিবরিয়া কিংবা তার স্ত্রীর কোনো বক্তব্য পাওয়া সম্ভব হয়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App