×

সারাদেশ

শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জানুয়ারি ২০২৩, ০৬:৫৮ পিএম

শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে

ছবি: সংগৃহীত

শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে

ছবি: ভোরের কাগজ

পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রায় দেশ এগিয়ে যাচ্ছে। দেশের যে দিকেই দৃষ্টিপাত করা যায় শুধুই উন্নয়নের চিত্র। দেশের মানুষ যা কল্পনাই করতে পারেনি তারও বাস্তবায়ন করছে আওয়ামী লীগ সরকার। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকেলে শান্তিগঞ্জ উপজেলার ঝিলমিল অডিটোরিয়ামে কৃষকলীগ কর্তৃক আয়োজিত উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটি সভাপতি-সাধারণ সম্পাদকের গণ-সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

[caption id="attachment_398038" align="alignnone" width="1280"] ছবি: ভোরের কাগজ[/caption]

মন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে সুনামগঞ্জের মানুষের উন্নয়নের জন্য কাজ করার সুযোগ দিয়েছেন। হাওরাঞ্চলের মানুষের জন্য যে প্রকল্পই নিয়ে যাই তাতে তিনি সম্মতি দেন৷ শেখ হাসিনার নেতৃত্বে সুনামগঞ্জে যোগাযোগ, স্বাস্থ্য, শিক্ষা ও চিকিৎসা ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। আমি আশাকরি আগামীতেও তিনি আমাকে হাওরাঞ্চলের মানুষের জন্য কাজ করার সুযোগ দিবেন৷ আমি কোন্দলে বিশ্বাস করিনা। সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে চাই।

উপজেলা কৃষকলীগের আহবায়ক ফয়েজুর রহমানের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম মইনুল ও ফরিদ মিয়ার যৌথ সঞ্চালনায় সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন। অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের আহবায়ক আব্দুল কাদির শান্তি মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন, শিমুলবাক ইউপি চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন, পাথারিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম।

এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি জ্যোতি ভুষন তালুকদার ঝন্টু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুক মিয়া, সাংগঠনিক সম্পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পা, আওয়ামী লীগ নেতা আসাদুর রহমান আসাদ, যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহিনূর রহমান শাহিন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন প্রমুখ। এ সময় উপজেলা আওয়ামী লীগ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App