×

বিনোদন

শীতার্তদের জন্য ঢাবিতে ‘কনসার্ট ফর উষ্ণতা’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জানুয়ারি ২০২৩, ০৭:১৮ পিএম

শীতার্তদের জন্য ঢাবিতে ‘কনসার্ট ফর উষ্ণতা’

ছবি: ভোরের কাগজ

শীতার্তদের জন্য ঢাবিতে ‘কনসার্ট ফর উষ্ণতা’
শীতার্তদের জন্য ঢাবিতে ‘কনসার্ট ফর উষ্ণতা’

শীতার্ত মানুষের মধ্যে উষ্ণতা ছড়ানোর জন্য ‘কনসার্ট ফর উষ্ণতা-২০২৩’ অনুষ্ঠিত হচ্ছে আজ বৃহস্পতিবার (১২ জানুয়ারি)। এতে সার্বিক সহযোগিতায় করছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগ ও ভলান্টিয়ার বা স্বেচ্ছাসেবক সহযোগিতায় রয়েছে ইয়ুথ এক্সপ্রেস বাংলাদেশ।

আয়োজকরা জানান, আজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসিতে সন্ধ্যায় এই কনসার্ট শুরু হয়। কনসার্টে টিকিটের শুভেচ্ছামূল্য ধরা হয়েছে ২০০ টাকা অথবা একটি কম্বল। অনুষ্ঠানস্থলে প্রবেশের সময় টিকেট অথবা একটি কম্বল প্রদান করে কনসার্টে প্রবেশ করতে হবে।

এতে গান পরিবেশন করবেন- ব্লাক, সোনার বাংলা সার্কাস, জয় শাহরিয়ার, দুর্গ, আপেক্ষিক, অ্যাডভার্ব, ইন্ট্রয়েট, ফিউজড, আপন ঘরসহ দেশসেরা ব্যান্ডগুলো।

এ প্রসঙ্গে অমৃতসূর্যের প্রতিষ্ঠাতা ও ‘কনসার্ট ফর উষ্ণতা-২০২৩’ এর আহ্বায়ক রকিবুল ইসলাম ঐতিহ্য বলেন, অসহায় শীতার্ত মানুষের জন্য এই কনসার্ট একটি প্রতীকী আন্দোলনস্বরূপ। এর মধ্য দিয়ে আমরা কিছু মানুষকে উষ্ণতা হয়তো দিতে পারবো। কিন্তু আমাদের প্রত্যাশা থাকে সবসময় এর মাধ্যমে বাংলাদেশের সকল বিত্তবান মানুষের মানবিক সত্তাকে জাগ্রত করা। এই কনসার্ট থেকে প্রাপ্ত অর্থের সম্পূর্ণ টাকা উত্তর বঙ্গের শীতার্ত মানুষের কল্যাণে ব্যয় করা হবে।

তিনি আরো বলেন, অতীতে ধারাবাহিকভাবে নয় বছর ধরে উত্তর বঙ্গের আটটি জেলার বিভিন্ন উপজেলায় প্রায় ৩০ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। এই তীব্র শীতে অসহায় শীতার্ত মানুষকে একটিও যদি কেউ শীতবস্ত্র দান করে, উক্ত কনসার্ট সার্থক হবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

এছাড়া ইভেন্ট পার্টনার হিসেবে স্করপিয়ন-এনজেডআই এক্সোমোটো ও মিডিয়া পার্টনার হিসেবে থাকছে ক্যাম্পাস টিভি। আয়োজন উপলক্ষে টিএসসির উষ্ণতা বুথে টিকেট পাওয়া যাচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App