×

সারাদেশ

মিরসরাইয়ে দুজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জানুয়ারি ২০২৩, ০৯:৪৩ পিএম

মিরসরাইয়ে দুজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল। ফাইল ছবি

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় জাহানারা বেগম (৫০) ও অপু দাশ (৩০) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে সেখানকার থানা পুলিশ।

বুধবার (১১ জানুয়ারি) রাত আটটার দিকে উপজেলার ৯ নং মিরসরাই সদর ইউনিয়নের কিছমত জাফরাবাদ এলাকায় অবস্থিত আশ্রয়ন প্রকল্পের ৫৬ নম্বর ঘর থেকে জাহানারা বেগম (৫০) ও একই ইউনিয়নের মিঠাছড়া এলাকার সন্তুশ মাস্টার বাড়ি থেকে অপু দাশের (৩০) মরদেহ উদ্ধার করা হয়।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, দুইদিন ধরে জাহানারা বেগমের ঘরের দরজা বন্ধ থাকায় বুধবার সন্ধ্যায় ডাকাডাকি করেও ঘরের ভেতর থেকে সাড়া শব্দ না পাওয়ায় স্থানীয়রা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) বিষয়টি জানান। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজা জেরিন, মিরসরাই সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সামছুল আলম দিদারসহ আরো কয়েকজন ঘটনাস্থলে উপস্থিত হন। পরে তাদের উপস্থিতিতে ঘরের দরজা ভেঙে খাটের ওপর জাহানারা বেগমের অর্ধঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

জাহানারা বেগম উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের সোনাপাহাড় এলাকার মৃত আব্দুল করিমের স্ত্রী।

এদিকে, একই ইউনিয়নের মিঠাছড়া এলাকার সন্তুশ মাস্টারের বাড়ি থেকে বৃহস্পতিবার সকালে অপু দাশ নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। অপু ওই বাড়ির সন্তুশ মাস্টারের ছেলে। স্ত্রীর সঙ্গে পারিবারিক কলহের কারণে বুধবার রাতে সে আত্মহত্যা করেছে বলে অনুমিত হচ্ছে। উদ্ধার হওয়া দুটি মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App