×

জাতীয়

মতিয়া চৌধুরী হলেন সংসদ উপনেতা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জানুয়ারি ২০২৩, ১০:০৯ পিএম

সংসদের উপনেতা হিসেবে মতিয়া চৌধুরীকে মনোনীত করেছে আওয়ামী লীগের সংসদীয় দল।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাতে সংসদ ভবনের নবম তলায় সরকার দলীয় কার্যালয়ে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয় বলে দল জানিয়েছে। রাত পৌনে ১০টায় সংসদীয় দলের বৈঠক শেষে এসব কথা জানান দলটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ ভোরের কাগজকে এসব তথ্য নিশ্চিত করেন।

দলীয় প্রধান শেখ হাসিনা এমপিদের উদ্দেশে সভায় বলেন, এবারে আর গড়ে সবাইকে নমিনেশন (মনোনয়ন) দেয়া যাবে না। আমরা সার্ভে (জরিপ) করছি, যাদের রিপোর্ট ভালো ও যারা জনপ্রিয় তাদেকে নমিনেশন (মনোনয়ন) দেবো। জনগণের পাশে যারা থাকে না, দলবিরোধী কাজ করে এবার তারা মনোনয়ন পাবে না।

তিনি আরো বলেন, এবারের নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও প্রতিযোগিতামূলক হবে। তাই যাকে জনগণ চায় না, যার জনপ্রিয়তা নেই, নির্বাচনে সে মনোনয়ন পাবে না।

বৈঠকে সংসদ সদস্যদের নিজ নিজ এলাকায় গিয়ে জনসংযোগ করার নির্দেশ দেন তিনি। প্রধানমন্ত্রী ও সংসদ নেতা বলেন, জনগণকে আওয়ামী লীগের উন্নয়নের কথা বলবেন আর বিএনপির জ্বালাও-পোড়াও সন্ত্রাসের কথা সবাইকে স্মরণ করিয়ে দেবেন। বিএনপি আমলে জনজীবনে অসহনীয়, দুর্বিষহ অত্যাচার, অনাচার ও দুর্নীতির বিষয়ে জানাতে হবে। একই সঙ্গে আমাদের সরকারের আমলে যে উন্নয়ন, জনগণের কাছে তার প্রচার করারও আহ্বান জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App