×

সারাদেশ

আলীকদমে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জানুয়ারি ২০২৩, ০৫:৫২ পিএম

আলীকদমে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

ছবি: ভোরের কাগজ

বান্দরবানের আলীকদমে বাংলাদেশ সেনাবাহিনী (৩১ বীর) সেনাজোন কর্তৃক পার্বত্য চট্টগ্রামের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার লক্ষ্যে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, গরীব দুঃস্থদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় সময় আলীকদমে সেনা জোনের (৩১ বীর) ক্যান্টিন সংলগ্ন হলরুমে বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা, এতিমখানার শিক্ষক শিক্ষার্থী, গরীব ও দুঃস্থ পরিবারসহ উপজাতীয় মুসলিম কল্যাণ সংস্থা এবং আলীকদম মুরং কমপ্লেক্স ছাত্রছাত্রীদের খাবার বিল বাবদ সর্বমোট ২,২৫,৫১৮ টাকা আর্থিক অনুদান প্রদান করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লে. কর্নেল মো. সাব্বির হাসান পিএসসি, জোন কমান্ডার ও উপ-অধিনায়ক মেজর মো. শওকত মোনায়েম আলীকদম জোন।

উল্লেখ্য, জোন কর্তৃক প্রতিমাসেই এ সকল প্রতিষ্ঠানকে অনুরুপ অনুদান প্রদান করা হয়ে থাকে। এছাড়াও প্রতিমাসে দুস্থদের মাঝে ত্রাণ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের বেতন ও শিক্ষা সামগ্রী প্রদান করা হয়ে থাকে এবং বর্তমান শীতে অত্র জোনের আওতাধীন ক্যাম্পসমূহ দূর্গম পাহাড়ি এলাকায় বাড়ি বাড়ি গিয়ে শীত বস্ত্র বিতরণ করছেন।

এ সময় প্রধান অতিথি বলেন, আলীকদম সেনা জোনের পক্ষ থেকে অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও উন্নয়নমূলক কাজ চলমান আছে এবং ভবিষ্যতেও থাকবে।

তিনি আরও বলেন, আলীকদম জোনের আওতাধীন সকল ক্যাম্পগুলোতেও অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও উন্নয়নমূলক কাজ এবং দুঃস্থদের চিকিৎসার্থে মেডিকেল ক্যাম্পের মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ বিতরণ কার্যক্রম অব্যহত থাকবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App