×

সারাদেশ

রাজশাহীতে বিভাগীয় পণ্য মেলা শুরু আগামীকাল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০২৩, ০৫:৫৫ পিএম

রাজশাহীতে বিভাগীয় পণ্য মেলা শুরু আগামীকাল

ছবি: ভোরের কাগজ

আগামীকাল থেকে রাজশাহীতে শুরু হচ্ছে ‘বিভাগীয় এসএমই পণ্য মেলা-২০২৩’।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বেলা ১১টায় নগর ভবনের গ্রীন প্লাজা চত্বরে সপ্তাহব্যাপী এই মেলার উদ্বোধন করবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বিভাগীয় প্রশাসনের তত্বাবধানে ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন (এসএমই) এই মেলার আয়োজন করছে।

বুধবার (১১ জানুয়ারি) বিকেলে রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে স্থানীয় সরকার বিভাগের পরিচালক মো. এনামুল হক জানান, ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের বাজারজাত বৃদ্ধি ও তাদের মাঝে সেতুবন্ধন তৈরিসহ বেশকিছু উদ্দেশ্য রয়েছে এ মেলার। এতে ফ্যাশন ডিজাইন, বুটিক আইটেম, মৃৎ ও হস্তশিল্প এবং চামড়াজাত পণ্যের স্টল থাকবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত নয়টা পর্যন্ত মেলা খোলা থাকবে দর্শনার্থীদের জন্য।

সংবাদ সম্মেলনে এসএমই ফাউন্ডেশনের উপমহাব্যবস্থাপক (ডিজিএম) রাকিব উদ্দিন খান জানান, ১৮ জানুয়ারি পর্যন্ত চলমান এই মেলায় স্টল সংখ্যা ৬০। এতে স্থানীয় উদ্যেক্তাদের প্রাধান্য দেয়া হয়েছে। ফেব্রুয়ারিতে বরিশাল, সিলেট ও দিনাজপুরে এবং মার্চ মাসে ময়মনসিংহ ও খুলনায় বিভাগীয় এ মেলা আয়োজনের পরিকল্পনা রয়েছে।

এদিন সংবাদ সম্মেলনে এসএমই ফাউন্ডেশনের সহ-ব্যবস্থাপক এসএম রিয়াদ হাসান ও উইম্যান চেম্বার অব কমার্সের সভাপতিসহ আঞ্চলিক তথ্য অফিসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App