×

শিক্ষা

জবির সাংবাদিকতা বিভাগ ছাত্রলীগের সভাপতি রানা, সম্পাদক জিন্নাত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০২৩, ০৯:৩৮ পিএম

জবির সাংবাদিকতা বিভাগ ছাত্রলীগের সভাপতি রানা, সম্পাদক জিন্নাত

ছবি: ভোরের কাগজ

জবির সাংবাদিকতা বিভাগ ছাত্রলীগের সভাপতি রানা, সম্পাদক জিন্নাত

ছবি: ভোরের কাগজ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগ গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের কমিটি ঘোষণা করেছে। এতে বিভাগটির শিক্ষার্থী শেখ রানা আহমেদকে সভাপতি এবং জিন্নাতুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বুধবার (১১ জানুয়ারি) রাতে জবি শাখা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজি ও সাধারণ সম্পাদক এসএম আকতার হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এক বছর মেয়াদে ১৪ সদস্যবিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি পদে রবিউল হাওলাদার, সৈকত শাহা, মো. আল মামুন, জহিরুল ইসলাম সাগর, রূপা আফরিন, ফারহানা, মো. জসিম উদ্দিন ও শাহরিয়ার এজাজ বাপ্পিকে মনোনীত করা হয়েছে। এছাড়া যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নাজমুল খান, তানজিল আহমেদ, মাহমুদ হাসান ও রিয়াজ হোসাইনকে রাখা হয়েছে।

কমিটির পর সভাপতি শেখ রানা আহমেদ জানান, দেশ ও দশের প্রয়োজনে জবি ছাত্রলীগের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ ছাত্রলীগ কাজ করে যাবে। দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার প্রশ্নে সবসময়ই আপোষহীন থাকবে।

সাধারণ সম্পাদক মো: জিন্নাতুল ইসলাম বলেন, আমাকে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ ছাত্রলীগের সাধারণ সম্পাদক করায় সংগ্রামী সভাপতি মো. ইব্রাহিম ফরাজি ভাই ও বিপ্লবী সাধারণ সম্পাদক এসএম আক্তার হোসাইন ভাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। তাদের নির্দেশ মোতাবেক গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ ছাত্রলীগ সবসময় রাজপথে থাকবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App