×

সারাদেশ

আমতলীতে যুবককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০২৩, ০৯:৫৬ পিএম

আমতলীতে যুবককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই

ছবি: ভোরের কাগজ

বরগুনার আমতলী পৌর শহরের ছুরিকাটা গ্রামের ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক মো. বেল্লাল গাজী (৩৫) নামে এক যুবকের মরদেহ বুধবার সকালে কলাপাড়া উপজেলার রজপাড়া গ্রাম থেকে উদ্ধার করেছে কলাপাড়া থানা পুলিশ। বেল্লাল আমতলী পৌরসভার ৭ নং ওয়ার্ডের সফেজ গাজীর ছেলে।

পুলিশ ও নিহত বেল্লালের স্বজন সূত্রে জানা গেছে, বেল্লাল গাজী (৩৫) ভাড়ায় চালিত মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করত। মঙ্গলবার রাতে সে আমতলী পৌর শহরের চৌরাস্তা থেকে যাত্রী নিয়ে কলাপাড়া যাওয়ার পর ওই রাতে সে আরা বাসায় ফিরে আসেনি। রাতে এবং সকালে তার ব্যবহৃত মোবাইলে কল করেও বন্ধ পাওয়া যায়।

বুধবার সকাল ১১টার সময় কলাপাড়া থানা পুলিশ স্থানীয়দের কাছে জানতে পেরে টিয়াখালী ইউনিয়নের রজপাড়া গ্রামের বাশার সিকদারের বাড়ীর কাছের মৌমিতা খালের পার থেকে ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক বেল্লালের মুখমণ্ডল থেতলানো রক্তাক্ত মরদেহ উদ্ধার করে। তবে এখনো তার প্লাটিনা মোটরসাইকেল ও ব্যবহৃত মোবাইল উদ্ধার করতে পারেনি পুলিশ।

নিহত বেল্লালের বড় ভাই দুলাল গাজী জানান, ‘আমার ভাই বেল্লালকে শত্রুতার করে কেউ হত্যা করে মোটরসাইকেলটি ছিনতাই করে নিয়ে গেছে। তার মুখমণ্ডল থেতলানো, চোখে ও হাতে আঘাতের চিহ্ন, গলায় রশি পেচানো ছিল। এ ঘটনার সুষ্ঠ বিচার চাই’।

নিহত বেল্লালের স্ত্রী মারিয়া বেগম কান্না জড়িত কণ্ঠে বলেন, ‘মুই এ্যাহন দুইডা পোলাপান লইয়া ক্যামনে থাকমু’।

নিহত বেল্লালের মা কহিনুর বেগম কান্না বিজড়িত কন্ঠে জানান, ‘আমারে কে এহন মা বলে ডাকবে’।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। মরদেহ মুখমণ্ডল ও চোখে আঘাতের চিহ্ন আছে। ধারনা করা হচ্ছে শত্রুতাবশত কেউ তাকে হত্যা করে মরদেহ ফেলে রেখেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App