×

সারাদেশ

হেরোইনসহ মা-ছেলে গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জানুয়ারি ২০২৩, ০৩:৪৪ পিএম

হেরোইনসহ মা-ছেলে গ্রেপ্তার

ছবি: ভোরের কাগজ

রাজশাহীতে ৪৩৭ গ্রাম হেরোইনসহ মা-ছেলেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে নগরীর রেলস্টেশন এলাকায় র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্পের একটি টিম অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। এ সময় তাদের এক সহযোগীকেও গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- জেলার গোদাগাড়ি উপজেলার বিদিরপুর বারোমাইল এলাকার এমরান আলীর স্ত্রী শেফালী বেগম (৫২), তার ছেলে রমজান আলী (২৫) ও চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নিচুধুমি এলাকার শফিকুল ইসলামের ছেলে জিহাদ আলী (২০)। জিহাদ তাদের সহযোগী হিসেবে কাজ করতেন।

মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, কয়েকজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্যসহ যাত্রীবেশে রাজশাহী রেলস্টেশনের সম্মুখভাগে অবস্থান করছিলেন। বিষয়টি গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে। এর পরিপ্রেক্ষিতে র‌্যাব সদস্যরা সেখানে অবস্থা নেন। এ সময় মাদক ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টা করেন। তখনই তাদের ধরে ফেলে র‌্যাব। এ সময় মাদক ব্যবসায়ীদের কাছে ৪৩৭ গ্রাম হেরোইন ছাড়াও তিনটি করে মোবাইল ও সিমকার্ড এবং নগদ ৬ হাজার টাকা উদ্ধার করা হয়।

এ বিষয়ে র‌্যাব-৫ রাজশাহীর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার ভোরের কাগজকে বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে রেলওয়ে থানায় মামলা হয়েছে। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে তাদের বিরুদ্ধে। মাদক-সন্ত্রাসের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App