×

জাতীয়

মাঠে ঢুকে সাকিবকে কুর্নিশ, সেই ভক্তকে অব্যাহতি 

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জানুয়ারি ২০২৩, ০৩:৩০ পিএম

মাঠে ঢুকে সাকিবকে কুর্নিশ, সেই ভক্তকে অব্যাহতি 

ছবি: সংগৃহীত

রাজধানীর মিরপুর শেরে-বাংলা স্টেডিয়ামে ভারতের বিপক্ষে দ্বিতীয় টেস্টে গ্যালারি থেকে লোহার গ্রিল টপকে মাঠে ঢুকে অধিনায়ক সাকিব আল হাসানকে কুর্নিশ করা সেই ভক্ত আরাফাতকে অভিযোগ থেকে অব্যাহতি দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১০ জানুয়ারী) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালত পুলিশের দেয়া চূড়ান্ত প্রতিবেদন আমলে নিয়ে এ আদেশ দেন।

মিরপুর মডেল থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার (নন জিআরও) সাব-ইন্সপেক্টর রাফাত আরা সুলতানা জানান, মিরপুর মডেল থানার উপপরিদর্শক মনির হোসেন খান আসামিকে অভিযোগ থেকে অব্যাহতির সুপারিশ করে প্রতিবেদন দাখিল করেন। আজ (মঙ্গলবার) মামলাটির তারিখ ধার্য ছিল। আদালত পুলিশের দেয়া প্রতিবেদন আমলে গ্রহণ করে তাকে অব্যাহতির আদেশ দেন। এদিন আরাফাত আদালতে হাজিরা দেন। তারপক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট খাদেমুল ইসলাম।

ঘটনার বিবরণ থেকে জানা যায়, ২৩ ডিসেম্বর ঘরের মাঠে ঢাকা টেস্টে প্রথম ইনিংসে ব্যাট করছিল ভারতীয় দল। কিন্তু ম্যাচের ৬৮তম ওভারের আগমুহূর্তে এই ঘটনা ঘটে। সেই ওভার করার জন্য বল হাতে প্রস্তুতি নিচ্ছিলেন মিরাজ আর ক্রিজে ছিলেন ছিলেন রিশাভ পান্ত।

এ সময় পয়েন্টে ফিল্ডিং করছিলেন সাকিব আল হাসান। মিরপুরের পূর্ব গ্যালারির নিরাপত্তা প্রাচীর পেরিয়ে মাঠে ঢুকে পড়েন ওই তরুণ। দৌড়ে সাকিবের কাছে চলে আসেন ওই তরুণ। কিন্তু টাইগার অধিনায়ক কোনো প্রতিক্রিয়া দেখানোর আগেই নিরাপত্তা কর্মীরা ওই তরুণকে মাঠের বাহিরে নিয়ে যায়। এ সময় কিছুক্ষণের জন্য খেলাও বন্ধ থাকে। এ ঘটনায় পুলিশ আরাফাতকে আটক করে। পরদিন আদালত তার জামিন মঞ্জুর করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App