×

জাতীয়

ঢাবিতে ক্রিকেট নিয়ে সংঘর্ষে আহত ২০ শিক্ষার্থী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জানুয়ারি ২০২৩, ১২:৫৫ এএম

ঢাবিতে ক্রিকেট নিয়ে সংঘর্ষে আহত ২০ শিক্ষার্থী

ছবি: সংগৃহীত

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট এবং মার্কেটিং বিভাগের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের সূত্রপাত হয়েছে। এতে আহত হয়েছেন ২০ জন। তারা সবাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী।

সোমবার (১০ জানুয়ারি) বিকেল সাড়ে তিনটার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এর সূত্রপাত হয়। গুরুতর আহতদের বিশ্ববিদ্যালয়ের শহিদ বুদ্ধিজীবী ডা. মোহাম্মদ মোর্তজা মেডিকেল সেন্টারে রাখা হয়েছে।

সংঘর্ষের ঘটনায় আহতরা হলেন, সমাজকল্যাণ ও গবেষণা ইন্সটিটিউটের স্নাতকোত্তরের শিক্ষার্থী নাজমুস সাকিব শান্ত, মামুন রেজা, জীম নাজমুল, মিনহাজুল ইসলাম ফাহিম, চতুর্থ বর্ষের নাঈম হাসান অয়ন, কৃপা দাস, ফারহান মুরসালিন অলিভ, জামিল হোসেন জীম, তৃতীয় বর্ষের মশিউর রহমান মুন্না, রিশাদ সরকার, এনামুল হক পলাশ, অয়ন সমাদ্দার, মাশফিউর রহমান, দ্বিতীয় বর্ষের তপন, প্রথম বর্ষের মেহেদী হাসান ও রেদোয়ান, মার্কেটিং বিভাগের আহত হন ২৭ তম ব্যচের মো. দেলোয়ার হোসাইন, জুলফিকার মাহমুদ মুন্না, ইমতিয়াজ হোসাইন ও ২৬তম ব্যচের আরাফ মাহমুদ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, খেলা চলাকালে উভয় দলের মধ্যে কথা কাটাকাটি হয়, এক পযার্য়ে তা হাতাহাতিতে রূপ নেয়। পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী ও প্রক্টরিয়াল মোবাইল টিম সেখানে হাজির হয়ে ঘটনা নিয়ন্ত্রণ আনেন ও আহতদের হাসপাতালে স্থানান্তরের ব্যবস্থা করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App