×

সারাদেশ

টাঙ্গাইলে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জানুয়ারি ২০২৩, ১১:৩৪ এএম

টাঙ্গাইলে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

ছবি: সংগৃহীত

টাঙ্গাইলের ঘাটাইলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে এক চালক নিহত হয়েছেন। প্রায় আড়াই ঘণ্টার চেষ্টায় আব্দুল জলিল নামে ট্রাক চালকের লাশ উদ্ধার করতে সক্ষম হন ফায়ার সার্ভিসের কর্মীরা।

মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল ৬টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের উপজেলার হরিপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই চালকের বাড়ি শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার বনগাঁও হতিপাড়া গ্রামে। এ ঘটনায় আহত অপর ট্রাক চালক আজাদুলকে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী এক ব্যক্তি জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সিমেন্ট বোঝাই ট্রাকটি মধুপুর উপজেলার দিকে যাচ্ছিল। অপরদিকে বিপরীত দিক আসা বালু বোঝাই ট্রাক টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের ঘাটাইল উপজেলার হরিপুর নামক স্থানে পৌঁছালে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই ট্রাকের চাপায় প্রাণ যায় ট্রাকচালক আব্দুল জলিলের।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আড়াই ঘণ্টা পর সকাল সাড়ে আটটার দিকে ট্রাকের ভিতর থেকে নিহতের লাশ উদ্ধার করে। আহত অপর ট্রাক চালক আজাদুল ইসলামকে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘাটাইল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. সুজন মিয়া জানান, দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একেবারে লেগে যায় ট্রাক দুটি। গাড়ি কেটে লাশটি উদ্ধার করা হয়েছে। এতে প্রায় আড়াই ঘণ্টার মত সময় লাগে।

ঘাটাইল থানার উপপরিদর্শক সাজ্জাদ হোসাইন বলেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App