×

সারাদেশ

সুনামগঞ্জ সীমান্তে ভারতীয় মদ জব্দ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জানুয়ারি ২০২৩, ০৮:৫১ পিএম

সুনামগঞ্জ সীমান্তে ভারতীয় মদ জব্দ

ছবি: ভোরের কাগজ

সুনামগঞ্জ সীমান্তে ভারতীয় মদ জব্দ

ছবি: ভোরের কাগজ

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সুনামগঞ্জ সীমান্ত থেকে ভারতীয় মদ জব্দ করেছে সুনামগঞ্জ ২৮ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়ন। এছাড়া, কয়লা, কম্বল ও সুপারি জব্দ করেছে।

বিজিবি সূত্র জানিয়েছে, সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার লাউরেরগড় বিওপির টহল দল সোমবার (৯ জানুয়ারি) ভোররাতে উপজেলার বাদাঘাট ইউনিয়ন পরিষদের (ইউপি) শাহ আরেফিন এলাকা থেকে এক হাজার ৭০০ কেজি ভারতীয় কয়লা আটক করে।

একই বিওপির অপর একটি টহল দল একই ইউনিয়ন পরিষদ (ইউপি) সাহিদাবাদ এলাকা থেকে এক হাজার ৫০০ কেজি ভারতীয় কয়লা আটক করে। পৃথক অভিযানে একই উপজেলার টেকেরঘাট বিওপির টহল দল উত্তর শ্রীপুর ইউনিয়নের লাকমাছড়া এলাকা থেকে ৪৫ বোতল ভারতীয় মদ আটক করে।

[caption id="attachment_397321" align="aligncenter" width="745"] ছবি: ভোরের কাগজ[/caption]

এদিকে, একই বিওপির অপর একটি টহল দল একই ইউনিয়ন পরিষদের (ইউপি) বরুঙ্গাছড়া নামক এলাকা থেকে অভিযান চালিয়ে ৪৭ বোতল ভারতীয় মদ আটক করে।

অপরদিকে মধ্যনগর উপজেলার মাটিরাবন বিওপির টহল দল উপজেলার ১ নং উত্তর বংশীকুন্ডা ইউনিয়ন পরিষদের (ইউপি) গিলাগড়া এলাকা থেকে তিন হাজার ৬০০ পিস ভারতীয় সুপারি ও দুটি কম্বল আটক করে।

সুনামগঞ্জ ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মাহবুবুর রহমান ভোরের কাগজকে জানান, জব্দকৃত মালামালের আনুমানিক বাজার মূল্য দুই লাখ ২৪ হাজার ৪০০ টাকা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App