×

সারাদেশ

টেকনাফে ২৫ লাখ টাকা মুক্তিপণ দাবি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জানুয়ারি ২০২৩, ০৮:০৪ পিএম

টেকনাফে ২৫ লাখ টাকা মুক্তিপণ দাবি

ছবি: সংগৃহীত

কক্সবাজারের টেকনাফে নিখোঁজ চার কৃষকের পরিবারের কাছে ২৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়েছে বলে অভিযোগ করেছেন তাদের পরিবারের সদস্যরা।

সোমবার (৯ জানুয়ারি) বিকেলে উপজেলার হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ মুক্তিপণ চাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘অপহরণকারী চক্রের সদস্যরা অপহৃত আব্দুর রহমানের মোবাইল নম্বর থেকে ফোন করে তার বাবা গুরা মিয়ার কাছে মুক্তিপণ দাবি করেছে। বিষয়টি নিয়ে আমি অপহৃত পরিবারের সঙ্গে আলাপ করেছি।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হালিম বলেন, টেকনাফের হ্নীলা থেকে নিখোঁজ ৪ কৃষককে উদ্ধারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। নিখোঁজ কৃষকদের স্বজনরা ২৫ লাখ টাকা মুক্তিপণ দাবির কথা জানালেও এ বিষয়ে পুলিশের কাছে কারো পরিবার কোনো অভিযোগ করেনি বলে জানান ওসি।

এর আগে রবিবার ভোরে টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেচুয়াপ্রাং এলাকায় ক্ষেত পাহারারত ওই ৪ কৃষককে অপহরণ করে পাহাড়ে নিয়ে যাওয়া হয় বলে জানা যায়। অপহৃতরা হলেন- টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেচুয়াপ্রাং এলাকার আবুল হোসেনের ছেলে আব্দুস সালাম, গুরা মিয়ার ছেলে আব্দুর রহমান, রাজা মিয়ার ছেলে মুহিব উল্লাহ ও রাজা মিয়ার ছেলে আব্দুল হাকিম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App