×

জাতীয়

সরকারের পক্ষের কেউ রক্ষা পাবে না

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জানুয়ারি ২০২৩, ০৪:৪৬ পিএম

সরকারের পক্ষের কেউ রক্ষা পাবে না

ছবি: ভোরের কাগজ

সরকারপক্ষের কেউ রক্ষা পাবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য চন্দ্র রায়। রবিবার (৮ জানুয়ারি) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত এক মানববন্ধনে তিনি এ হুশিয়ারি দেন।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিনী ডা. জোবায়দা রহমানের নামে গ্রেফতারি পরোয়ানা ও স্থাবর অস্থাবর সম্পত্তি বাজেয়াপ্তের প্রতিবাদে জিয়া মঞ্চের পক্ষ থেকে মানববন্ধনের আয়োজন করা হয়।

গয়েশ্বর বলেন, বাংলাদেশের লোকের জানামতে তারেক রহমানের কোন সম্পত্তি আছে ইতিপূর্বে শুনি নাই। এই সরকারের আদেশেই আদালতের রায় দেয়া হচ্ছে। এই সরকারের পতন ছাড়া এই সমস্ত অবৈধ আদেশ বিচারকরা চলমান রাখবে।

আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উদ্দেশ্যে তিনি বলেন, সরকারের পক্ষে সাদা পোশাকে দাঁড়ান আর অন্য পোশাকে দাঁড়ান কেউ রক্ষা পাবেন না । এরপর থেকে আর মানববন্ধন হবে না দানব বন্ধন হবে।

আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ ইকবালের সভাপতিত্বে মানববন্ধনে বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরাফত আলী সপু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য আবু তালেব, জিয়া মঞ্চের দপ্তর সম্পাদক জামাল হোসেন, প্রচার সম্পাদক নাসির উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App