×

সারাদেশ

মাঠে মিললো স্কুল শিক্ষকের মরদেহ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জানুয়ারি ২০২৩, ০৩:৪৭ পিএম

মাঠে মিললো স্কুল শিক্ষকের মরদেহ

ছবি: সংগৃহীত

ঝিনাইদহের কালীগঞ্জের একটি মাঠ থেকে তাপস কুমার বিষ্ণু (৫৬) নামে এক স্কুল শিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সকালে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের ঈশ্বরবা এলাকার জামতলা মাঠ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

রবিবার (৮ জানুয়ারি) সকাল ৮টার দিকে এ ঘটনাটি ঘটে। তিনি চাচড়া মাধ্যমিক বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের শিক্ষক ও উপজেলার জামাল ইউনিয়নের গোপালপুর গ্রামের সুনিল বিষ্ণুর ছেলে।

চাচড়া মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হারুন আর রশিদ জানান, তাপস কুমার বেশ কিছুদিন ধরেই মানসিক সমস্যায় ভুগছিলেন। তার পরিবার চিকিৎসার জন্য তাকে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। সেখান থেকে তিনি নিখোঁজ হন। রবিবার সকালে স্থানীয়রা ঈশ্বরবার একটি মাঠে তাকে কাদার মধ্যে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাক্তার তানভীর রহমান বলেন সকালে পুলিশ এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসে। তবে হাসপাতালে আসার অনেক আগেই তার মৃত্যু হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মোল্লা বলেন, সকালে মাঠের মধ্যে এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পড়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই স্কুল শিক্ষকের মরদেহ উদ্ধার করে। তবে এখনই তার মৃত্যুর কারণ বলা যাচ্ছে না। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App