×

সারাদেশ

মাধবপুরে ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষ, নিহত ৫

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০২৩, ১১:১৯ এএম

মাধবপুরে ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষ, নিহত ৫

ছবি: সংগৃহীত

মাধবপুরে ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষ, নিহত ৫

ছবি : ভোরের কাগজ

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর এলাকায় বালুবোঝাই ট্রাক, মাইক্রোবাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে কুলাউড়ার একই পরিবারের শিশুসহ ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৩ জন।

শনিবার (৭ জানুয়ারি) ভোরে মাধবপুরের নোয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, প্রবাসী রাজুর ভগ্নীপতি আব্দুস সালাম (৩২), তার বোন সাদিয়া (২১), ভাগ্নি হাবিবা (২) ছোট ভাই সিহাব (১৩) ও গাড়িচালক পৃথিমপাশা ইউনিয়নের সাদির মিয়া (২৪)। গুরুতর আহতরা হলেন, প্রবাসী রাজু (২৯), তার পিতা নুরুল ইসলাম (৫০) ও চাচাতো ভাই নিশাত (১৮)। নিহত ও আহতরা কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের মাদানগর গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, মালয়েশিয়া প্রবাসী ছেলেকে ঢাকা বিমানন্দর থেকে মাইক্রোবাসযোগে মৌলভীবাজারের কুলাউড়ায় বাড়িতে নিয়ে আসার সময় প্রবাসী রাজু ও তার পরিবারের সদস্যরা নোয়াপাড়া এলাকায় পৌঁছলে বিপরীতদিক থেকে আসা একটি বালুবোঝাই ট্রাকের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। একই সময় দ্রুতগতির একটি পিকআপ ভ্যান মাইক্রোবাসের পেছন দিকে ধাক্কা দেয়।

ত্রিমুখী সংঘর্ষে রাজুর পরিবারের চার সদস্য ও মাইক্রোবাস চালক নিহত হন। এ সময় রাজু ও তার পিতাসহ গুরুতর আহত ৩ জনকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম মিয়া বলেন, আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহ ও দুর্ঘটনাকবলিত গাড়িগুলো থানায় নেয়া হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App