×

জাতীয়

ভিপি নুরের গ্রেফতার দাবি ইউনাইটেড ইসলামী পার্টির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০২৩, ০৫:৩৮ পিএম

ভিপি নুরের গ্রেফতার দাবি ইউনাইটেড ইসলামী পার্টির

ছবি: ভোরের কাগজ

ভিপি নুরের গ্রেফতার দাবি ইউনাইটেড ইসলামী পার্টির

ছবি: ভোরের কাগজ

ভিপি নুরের গ্রেফতার দাবি ইউনাইটেড ইসলামী পার্টির

ছবি: সংগৃহীত

ইসরাইলী এজেন্টের সাথে বিদেশের মাটিতে বসে দেশবিরোধী ষড়যন্ত্রের অভিযোগে গণঅধিকার পরিষদের সদস্য সচিব সাবেক ডাকসু ভিপি নুরুল হক নুরের গ্রেফতার দাবি করেছেন বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির নেতৃবৃন্দ।

শনিবার (৭ জানুয়ারি) পার্টির উপ দপ্তর সম্পাদক মো. আবু শাহাদাত স্বাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়, 'গত কয়েকদিনের পত্র-পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ইসলাম ও মুসলিম জাহানের শত্রু ইসরায়েলের গোয়েন্দা সংস্থা মোসাদের এজেন্ট মেন্দি আল সাফাদির সাথে দুবাইয়ে ভিপি নুরের ছবির ফলে দেশব্যাপী প্রতিবাদের ঝড় বইছে। তাকে গ্রেফতারের দাবি উঠেছে। কয়েক বছর আগে এই এজেন্টের সাথে বৈঠকের কারণে বিএনপি নেতা আসলাম চৌধুরীকেও গ্রেফতার করা হয়েছিল।

[caption id="attachment_396700" align="alignnone" width="1323"] ছবি: ভোরের কাগজ[/caption]

ইউনাইটেড ইসলামী পার্টির চেয়ারম্যান মাওলানা মো. ইসমাইল হোসাইন, মহাসচিব শায়খুল হাদীস মাও. মুফতি শাহাদাত হোসাইন, প্রেসিডিয়াম সদস্যবর্গ ও শীর্ষ নেতারা তাদের বিবৃতিতে বলেন, আমরা ইসলামের শত্রুর সাথে দেশদ্রোহী ষড়যন্ত্রকারী নুরুল হক নুরকে অবিলম্বে গ্রেফতার করে বিচারের মুখোমুখি করার জোর দাবি জানাই।

উল্লেখ্য, গত সপ্তাহ জুড়ে নুরুল হক নুরের মধ্যপ্রাচ্যের একাধিক দেশে যাওয়ার বিভিন্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। তার বিরুদ্ধে সেসব দেশে চাঁদা তোলার অভিযোগ ওঠার পর তিনি তা স্বীকার করে ফেসবুকে পোস্ট দেন।

[caption id="attachment_396701" align="alignnone" width="1315"] ছবি: ভোরের কাগজ[/caption]

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App