×

বিনোদন

নতুন বছরে ভূমির ‘ছক্কা’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০২৩, ০৩:৪৯ পিএম

নতুন বছরে ভূমির ‘ছক্কা’

ছবি: সংগৃহীত

নতুন বছরে ভূমির ‘ছক্কা’

হিন্দি সিনেমার অত্যন্ত সাহসী অভিনেত্রী ভূমি পেড়নেকর। ভালো-মন্দ মিলিয়ে ২০২২ পার করলেন তিনি। গেল বছর মুক্তি পাওয়া ৩ সিনেমার দুটি প্রেক্ষাগৃহে, একটি ওটিটিতে। এর মধ্যে সমালোচকদের প্রশংসা কুড়ায় ‘বাধাই দো’। বাকি দুই সিনেমা ‘রক্ষাবন্ধন’ ও ‘গোবিন্দা নাম মেরা’ সাফল্য পায়নি মোটেই। এ বছর তাই নতুন পরিকল্পনা নিয়ে সামনে তাকাতে চান বলিউড এই তারকা।

কয়েক বছর ধরেই হিন্দি সিনেমার অন্যতম অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করেছেন ভূমি পেড়নেকর। পুরোপুরি বাণিজ্যিক ঘরানার সিনেমা ‘বালা’ বা ‘পতি পত্নী অওর ও’-তে তিনি যেমন সফল, তেমনি নজর কেড়েছেন শৈল্পিক ধারার ‘সনচিড়িয়া’ বা ‘সান্ড কি আঁখ’-এ।

জানা যায়, এ বছর ছক্কা হাকাতে যাচ্ছেন ভূমি। ছয়টি সিনেমা মুক্তি পাবে তার, যেখানে বিভিন্ন সব চরিত্রে দেখা যাবে তাকে। সম্প্রতি এ বিষয়ে এক সাক্ষাৎকারে কথা বলেছেন তিনি।

অভিনেত্রী জানান, সিনেমাগুলোয় বিভিন্ন বৈচিত্র্যময় চরিত্রে অভিনয়ের চ্যালেঞ্জ নিতে চেয়েছেন তিনি।

চলতি বছর ছয়টি সিনেমা আসবে, যা অভিনেত্রী হিসেবে বছরটাকে নিজের করে নেওয়ার সুযোগ তৈরি করবে। ছয় সিনেমায় দর্শক ছয়জন আলাদা ভূমিকে দেখতে পারবেন। অভিনেত্রী হিসেবে এর চেয়ে বেশি আর কী চাই! এমন সুযোগ পাওয়ার জন্য শিল্পী হিসেবে নিজেকে খুব ভাগ্যবান মনে করছি।’

নতুন বছরের শুরুতে ভূমি জানিয়ে রাখলেন তাই নিজের স্বপ্নের কথাও। তিনি বলেন, ‘নিজের সেরাটা দিতে মুখিয়ে ছিলাম, আমিই কেবল জানি, সিনেমাগুলোর জন্য কতটা পরিশ্রম করতে হয়েছে। সে জন্য সিনেমাগুলো নিয়ে আশাও অনেক বেশি। আমি জানি, ছয়টি সিনেমার জন্য যে শ্রম দিয়েছি, সেটি ভবিষ্যতের জন্য বড় সঞ্চয়।’

২০২৩ সালে ভূমিকে দেখা যাবে ‘ভেদ’, ‘দ্য লেডিকিলার’, ‘আফওয়া’, ‘ভক্ষক’, ‘মেরে হাজব্যান্ড কি বিবি’ ইত্যাদি সিনেমায়। তবে এখনো মুক্তির তারিখ চূড়ান্ত হয়নি কোনো সিনেমার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App