×

জাতীয়

তারেকের সম্পত্তি বাজেয়াপ্তের প্রতিবাদে জবি ছাত্রদলের বিক্ষোভ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০২৩, ০৮:১৫ পিএম

তারেকের সম্পত্তি বাজেয়াপ্তের প্রতিবাদে জবি ছাত্রদলের বিক্ষোভ

ছবি: ভোরের কাগজ

আলাদত কর্তৃক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমান এবং তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের স্থাবর-অস্থাবর সকল সম্পত্তি বাজেয়াপ্তের আদেশের প্রতিবাদে পুরান ঢাকায় বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল। শনিবার দুপুর ১টায় পুরান ঢাকার তাঁতীবাজার মোড় থেকে মিছিল শুরু হয়ে নয়াবাজার মোড়ে গিয়ে শেষ হয়। এসময় জবি ছাত্রদলের সভাপতি-সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম বলেন, "তারেক রহমান ও ডা. জোবাইদা রহমানের সম্পত্তিতে আপনাদের নজর কেন? জিয়া পরিবারের উত্তরাধিকারী দেশনায়ক তারেক রহমানের অস্তিত্ব এদেশে ৫৭ হাজার বর্গমাইল জুড়ে। তারেক রহমান ও তার সহধর্মিণীর সম্পত্তি বাজেয়াপ্ত করার নির্দেশনা নিঃসন্দেহে হাস্যকর ও উদ্দেশ্য প্রণোদিত।"

সাধারণ সম্পাদক সুজন মোল্লা বলেন, "তারেক রহমানের বিরুদ্ধে অবৈধ মাফিয়া সরকারের যে কোন ষড়যন্ত্র, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা রাজপথে রুখে দিবে।"

উল্লেখ্য, দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় গত বৃহস্পতিবার (৫ জানুয়ারি) ঢাকা মহানগর দায়রা জজ মোহাম্মদ আছাদুজ্জামানের আদালত তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের স্থাবর অস্থাবর সকল সম্পত্তি বাজেয়াপ্তের আদেশ দেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App