×

বিনোদন

ইরফানের জন্মদিনে ছেলের পোস্ট, মিস করি তোমায়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০২৩, ০৯:২৬ পিএম

ইরফানের জন্মদিনে ছেলের পোস্ট, মিস করি তোমায়

ইরফান খান

ইরফানের জন্মদিনে ছেলের পোস্ট, মিস করি তোমায়

ইরফান খান

বলিউডের সগুণ অভিনেতা ইরফান খানের জন্মদিন আজ। আইকনিক এই অভিনেতা হিসেবে ইরফান খান সমাদৃত। ২০২০ সালে প্রয়াত হন তিনি। তার মৃত্যুর এক বছর পর ২০২২ সালে নেটফ্লিক্স ফিল্ম ‘কালা’ দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেন তার পুত্র বাবিল খান। নিজের অভিষেক চলচ্চিত্রেই সবার নজর কেড়েছেন বাবিল খান।

শনিবার (৭ জানুয়ারি) প্রয়াত বাবার জন্মদিনে আবেগঘন একটি স্ট্যাটাস দিয়েছেন তারই ছেলে বাবিল খান। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অ্যাকাউন্টে একটি পোস্ট লিখে বাবিল তার বাবার সঙ্গে শৈশবের স্মৃতিচারণ করেন। তিনি লিখেছেন, আমার অনেক প্রশ্ন রয়েছে। প্রশ্নগুলো আমাকে রাতে জাগিয়ে রাখে। যেগুলো আমি তখনও জিজ্ঞাসা করিনি, যেগুলো আমি কখনও জিজ্ঞাসা করতে পারব না। প্রয়াত বাবাকে স্মরণ করে বাবিল আরো লেখেন, মিস করি তোমায়। খবর এনডিটিভির।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের আবেগপূর্ণ পোস্টের সঙ্গে পুরনো কিছু ছবিও শেয়ার করেছেন বাবিল। বাবার কোলে ছোট বাবিলের ছবিগুলো ভক্তদের হৃদয়ে নাড়া দিয়েছে। কেউ কেউ মন্তব্য করছেন, ইরফান খান বলিউডের খাঁটি হীরা। ওপারে ভালো আছেন অভিনেতা।” কেউ কেউ বলেছেন, ‘অভিনয়ের আঁতুরঘর ইরফান বলিউডের সবচেয়ে বড় সম্পদ ছিল।’ অনেকে বাবিলের প্রশংসাও করছেন। তাকে বাবার মতোই মেধাবী অভিনেতা হিসেবে স্বীকৃতি দিয়েছেন কেউ কেউ।

২০২৩ সালের প্রথম পোস্টটিও বাবাকে নিয়ে করেছিলেন বাবিল। তিনি ইরফান, তার মা সুতপা ও তার ভাই আয়ানের একটি ছবি শেয়ার করেছিলেন।

প্রয়াত অভিনেতা ইরফান খান দীর্ঘদিন ক্যান্সারে ভুগছিলেন। ২০১৮ সালের মার্চ মাসে তিনি তার ক্যান্সারের বিষয়টি ভক্তদের জানান। যুক্তরাজ্যে চিকিৎসা শেষে ২০১৯ সালে দেশে ফিরে আসেন তিনি। বাবিল সেই সময়ে ইংল্যান্ডের লন্ডনের ওয়েস্টমিনস্টার ইউনিভার্সিটি থেকে চলচ্চিত্রে তার আর্টস ডিগ্রিতে অধ্যয়নরত ছিলেন। ২০২০ সালে মারা যান ইরফান খান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App