×

সারাদেশ

ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কলমাকান্দা উপজেলা পরিদর্শন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জানুয়ারি ২০২৩, ০৫:১৮ পিএম

ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কলমাকান্দা উপজেলা পরিদর্শন

ছবি : ভোরের কাগজ

ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কলমাকান্দা উপজেলা পরিদর্শন

ময়মনসিংহ বিভাগীয় কমিশনার শফিকুর রেজা এবং নেত্রকোনা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট অঞ্জনা খান মজলিশ জেলার কলমাকান্দা উপজেলা পরিদর্শন করেন।

বুধবার (৪ জানুয়ারী) বিভাগীয় কমিশনার শফিকুর রেজা জেলার কলমাকান্দা উপজেলায় পৌঁছলে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ তাকে ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানান।

পরে উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন, কিশোর-কিশোরীদের বাল্য বিবাহ প্রতিরোধ, টিম অপরাজিতার সদস্যদের মাঝে সাইকেল বিতরণ, সুবর্ণ কার্ডধারী প্রতিবন্ধী ব্যাক্তিদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ এবং দরিদ্র অসহায় জনসাধারণের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

এ ছাড়া উপজেলা পরিষদ প্রাঙ্গণে নবনির্মিত ক্ষুদ্র-নৃগোষ্ঠী সেবা কর্ণারের শুভ উদ্বোধন ও চন্দ্রডিংগা পর্যটন কেন্দ্র পর্যটকদের সুবিধার্থে নির্মিত ফ্রেশরুম প্রক্ষালন কক্ষের উদ্বোধন করেন।

এরপর কলমাকান্দা উপজেলার আশ্রয়ণ প্রকল্পের ঘরের নির্মাণ কাজ পরিদর্শন ও নির্মাণ কাজের অগ্রগতি পর্যবেক্ষণ এবং প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন। এ ছাড়া নেত্রকোণা সদর উপজেলার ঠাকুরাকোনা ইউনিয়নের তাতিয়র মৌজায় নির্মাণাধীন আশ্রয়ণ প্রকল্পের ঘরের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারি কমিশনার (ভূমি), থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, অন্যান্য দপ্তরের কর্মকর্তাগণ, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ এবং স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App