×

আন্তর্জাতিক

ফ্লাইটে নারীদেহে মূত্রত্যাগ করায় চাকরিচ্যুত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জানুয়ারি ২০২৩, ১০:৫১ পিএম

ফ্লাইটে নারীদেহে মূত্রত্যাগ করায় চাকরিচ্যুত

ছবি : সংগৃহীত

যুক্তরাষ্টের নিউ ইয়র্ক থেকে গত ২৬ নভেম্বর এয়ার ইন্ডিয়ার উড়ানে দিল্লি আসার সময় নারী সহযাত্রীর শরীরে মূত্রত্যাগের ঘটনায় অভিযুক্ত শঙ্কর মিশ্রকে চাকরিচ্যুত করেছে ওয়েলস ফার্গো কোম্পানি। ওই নারী বিমানযাত্রী এয়ার ইন্ডিয়ার চেয়ারম্যান এন চন্দ্রশেখরনকে চিঠি লেখার পরেই ঘটনাটি প্রকাশ্যে আসে।

শুক্রবার (৬ জানুয়ারি) ওয়েলস ফার্গো নামে মার্কিন আর্থিক পরিষেবা সংস্থাটি এক বিবৃতিতে জানায়, শঙ্কর মিশ্রের বিরুদ্ধে অভিযোগগুলি খুবই বিরক্তিকর। খবর হিন্দুস্থান টাইমসের

এতে বলা হয়, ওয়েলস ফার্গো কর্মীদের পেশাদার ও ব্যক্তিগত আচরণের সর্বোচ্চ মান বজায় রাখে। সেখানে শঙ্কর মিশ্রের আচরণ বিরক্তিকর বলে মনে করে আমাদের কোম্পানি। তাই তাকে চাকরিচ্যুত করা হয়েছে। আমরা আইন প্রয়োগকারী সংস্থার সঙ্গে সহযোগিতা করছি এবং তাদেরকে যে কোন অতিরিক্ত তদন্তের জন্য অনুরোধ করছি।

গত ২৬ নভেম্বর নিউইয়র্ক থেকে দিল্লির পথে এয়ার ইন্ডিয়ার একটি উড়োজাহাজে অভিযুক্ত ব্যক্তির পাশে বসেছিলেন এক নারী যাত্রী। দুজনই বিজনেস ক্লাসে ভ্রমণ করছিলেন। খাবার খাওয়ার পর উড়োজাহাজটিতে আলো কমিয়ে দেয়া হয়। এ সময় অভিযুক্ত ওই ব্যক্তি পাশে বসা নারীর শরীরে মূত্র ত্যাগ করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App