×

জাতীয়

খুলনায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জানুয়ারি ২০২৩, ০৪:১৫ পিএম

দুই দিনের ব্যক্তিগত সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় এসে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের নামে কেনা ৪ বিঘা জমির ওপর পাটের গুদাম পরিদর্শনে ছোট বোন শেখ রেহানাকে নিয়ে খুলনা পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সড়ক পথে খানজাহান আলী সেতু (রূপসা সেতু) পার হয়ে আড়ংঘাটা বাইপাস ধরে প্রধানমন্ত্রী দিঘলিয়া ঘাটে পৌঁছান। সেখানে নিজ মায়ের নামের পাটের গুদাম পরিদর্শনের কথা আছে তার। পরে খুলনায় ব্যক্তিগত সব কর্মসূচি শেষে সড়ক পথে টুঙ্গিপাড়া ফিরবেন। প্রধানমন্ত্রী ও তার ছোট বোন শেখ রেহানা টুঙ্গিপাড়ায় রাত কাটাবেন।

এর আগে সকাল সোয়া আটটার দিকে সড়ক পথে গণভবন থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকাল ১০টা ৫৫ মিনিটে টুঙ্গিপাড়ায় পৌঁছান তিনি। বেলা ১১টা ১০ মিনিটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধুসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট সব শহীদের আত্মার মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ, বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আরো পড়ুন: টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা

এরপর পরিবারের সদস্য ও স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে কুশল বিনিময় শেষে জোহরের নামাজ ও মধ্যাহ্ন ভোজের বিরতিতে যান প্রধানমন্ত্রী। এরপর খুলনার উদ্দেশে রওনা হয়ে এক ঘণ্টারও কম সময়ে পৌঁছে যান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App